লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার মুন্নির সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা, হট ফটোতে উত্তেজনা ছড়িয়েছে মিডিয়া জগতে

Published on:

বছর কয়েক আগে সালমান খানের একটি সিনেমা হয়েছিল,নাম ‘বজরঙ্গি ভাইজান’।বলিউডের এই জনপ্রিয় সিনেমা-র ছোট্ট মুন্নির কথা নিশ্চয়ই সবার মনে আছে। সালমান খানের সাথে অভিনয় করে গোটা ইন্ডাস্ট্রিতে সাড়া তুলেছিল ৬ বছরের মুন্নি।অবশ্য তারপর থেকে ধারাবাহিকভাবে সিনেমা জগতে তাকে আর দেখা যায়নি। সম্প্রতি তার কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখানে তার রূপ দেখে মুগ্ধ হচ্ছেন নেটিজেনদের একাংশ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সালমান খানের সাথে অভিনয় করে খুব কম বয়সেই ভাইরাল হয়েছিল মুন্নি, ঠিক একই রকম সম্প্রতি তার পোস্ট করা কয়েকটা ছবি মিডিয়ার নজরে আসতেই ফের তাকে নিয়ে আবারও তরজা শুরু করেছে নেটিজেনরা।ছোট্ট সেই মুন্নি নিজের সৌন্দর্যের জন্য বর্তমানে মিডিয়ার লাইমলাইটে রয়েছেন। নিজের রূপ দিয়ে তরুণ প্রজন্মের হৃদয়ে জায়গা করে নিয়েছে সেদিনের সেই ছোট্ট মেয়েটি।

বজরঙ্গি ভাইজান ছবিতে কাজ করা সুন্দরী মেয়ে মুন্নি বর্তমানে অনেকটা বড় হয়েছে। পাশাপাশি সে অনেক সুন্দরীও হয়েছে।আপনাদের জেনে রাখা ভালো,সেই ছোট্ট মেয়ে মুন্নির আসল নাম হর্ষালি মালহোত্রা।বর্তমানে হর্ষালি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক বাইরে রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় তার ছবি দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন,বলিউডের নামজাদা অভিনেত্রীদের থেকেও সৌন্দর্যে হর্ষালি মালহোত্রা অনেক বেশি এগিয়ে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment