লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Gold Price Today: একটু একটু করে প্রতিদিনই কমছে সোনা রুপোর মূল্য, জেনে নিন আজকের বাজার মূল্য

Published on:

WhatsApp Group Join Now

Gold Price Today: আমাদের দেশের পাশাপাশি আমাদের প্রতিবেশী বিভিন্ন দেশেই সোনার মূল্য কিন্তু অনেক বেশি। বিশেষ করে মহিলাদের কাছে সোনার গয়না একটা আলাদাই আকর্ষণ। আর আমাদের দেশে তো সোনার আলাদাই কদর রয়েছে। যেকোনো শুভ অনুষ্ঠানে সোনা উপহার দেওয়া অত্যন্ত শুভ লক্ষণ হিসেবে ধরা হয়।

বিয়ে, অন্নপ্রাশন, জন্মদিন, বিবাহ বার্ষিকীর মত একাধিক অনুষ্ঠানে সোনা উপকার দেওয়া হয়ে থাকে কাছে আত্মীয়দের। তবে যত দিন যাচ্ছে সোনা যেন মধ্যবিত্তের হাতের নাগালে বেরিয়ে যাচ্ছে। সোনার দাম এতটাই আকাশ ছোঁয়া যে কাউকে উপহার দেওয়ার আগে দশবার ভাবনা চিন্তা করতে হচ্ছে দাম নিয়ে।

তবে প্রতিদিন সোনার দাম এক থাকে না। কখনো সোনার দাম এক লাফে অনেকটা বেড়ে যায়, আবার কখনো সকলকে অবাক করে দিয়ে সোনার দাম অনেকটা কমে যায়। যেমন গত সপ্তাহ থেকে সোনার দাম অনেকবার ওঠানামা করেছে। কখনো দাম এক লাফে অনেকটা বেরিয়েছে, আবার কখনো অনেকটাই কমে গিয়েছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক সপ্তাহের মাঝে বুধবার দিন সোনার রুপোর মূল্য কি রয়েছে বাজারে(Gold Price Today)।

আজকে সোনার মূল্য:

বুধবার ১ গ্রাম ২৪ ক‍্যারাট সোনার দাম চলছে ৭,২০০ টাকা। ১০০ গ্রামের দাম রয়েছে ৭,২০,২০০ টাকা। মঙ্গলবার এর তুলনায় ২৩ টাকা দাম কমেছে ২৪ ক‍্যারাট সোনার। বুধবার ২২ ক্যারেট সোনার দাম গ্রাম প্রতি রয়েছে ৬,৬০০ টাকা। ১০০ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৬,৬০,০০০ টাকা। বুধবার ১০০ গ্রাম ১৮ ক‍্যারাট সোনার দর রয়েছে ৫,৪০,০০০ টাকা। গতকালের চেয়ে দাম কমেছে ২১ টাকা।

WhatsApp Group Join Now
বুধবার রূপোর দাম

বুধবার ১ গ্রাম রূপোর দাম হয়েছে ৮৯.০০ টাকা। আর ১ কেজি রূপোর মূল্য রয়েছে ৮৯,০০০ টাকা। মঙ্গলবারের চেয়ে রূপোর দাম এক ধাক্কায় অনেকটা কমেছে।

আরও পড়ুন: Weather Forecast: পিছিয়ে চলছে বর্ষা, জুনের শেষ থেকে শুরু জেলায় জেলায় বৃষ্টিপাত

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।