লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sohini-Shovon: বিদেশে গিয়ে সকলের চোখের আড়ালে বাগদান সারলেন টলিউডের চর্চিত জুটি সোহিনী-শোভন

Published on:

WhatsApp Group Join Now

Sohini-Shovon: বর্তমানে টলিউডের চর্চিত জুটি হলো সোহিনী শোভনের জুটি (Sohini-Shovon)। সুরের জগতের জনপ্রিয় তারকা শোভন গাঙ্গুলী এবং অভিনয় জগতের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী সোহিনী সরকার যে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে না সে কথা এখন আর কারো অজানা নয়। সম্পর্কের শুরুর দিকে দুজনেই এই বিষয়ে কোন কিছু স্বীকার করতে না চাইলেও ধীরে ধীরে তাদের বিভিন্ন অনুষ্ঠান, অ্যাওয়ার্ড শোতে একসঙ্গে দেখা যায়।

সেই থেকেই দর্শকরা অনুমান করেছিলেন হয়তো প্রেমের সম্পর্ক রয়েছে দুজনে। যদিও এই বিষয় নিয়ে কখনোই দুজনের কেউই মুখ খোলেনি। তবে কয়েকদিন আগেই সোহিনী শোভনের সঙ্গে প্রেমের জল্পনায় সিলমোহর দেন। জানান খুব শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সূত্রের খবর অনুযায়ী আগামী জুলাই মাসের ১৫ তারিখ আইনি বিবাহ সারবেন সোহিনী শোভন (Sohini-Shovon)

তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বলছেন বিয়ে করবেন বলে সোহিনী নাকি সোনার গয়না ইতিমধ্যেই কেনা শুরু করে দিয়েছেন। এছাড়াও দুজনে নাকি বিয়ের পর আলাদা ফ্ল্যাটে থাকবেন সেই ফ্ল্যাটও কেনা হয়ে গেছে ইতিমধ্যে। যদিও এই সমস্ত খবরের সত্যতা যাচাই করা হয়নি। তবে দুজনে যে কিছুদিন আগেই যে একসাথে বিদেশ ভ্রমণে গিয়েছিলেন সেই খবর সত্যি।

যদিও দুজন একসঙ্গে ছবি পোস্ট করেনি, তবে দুজনের ছবির ব্যাকগ্রাউন্ড দেখে সকলেই আন্দাজ করেই নিয়েছেন একই জায়গায় একই সাথে ঘুরতে গেছেন সোহিনী শোভন। সেখানেই ছবিতে শোভনের অনামিকা একটি আংটি দেখা গিয়েছে। সেই আংটি দেখে অনেকেই অনুমান করছেন বিদেশেই হয়তো একে অপরের সঙ্গে বাগদান সেরে নিয়েছেন তারা।

WhatsApp Group Join Now

সোহিনী এবং শোভনের নিজেদের সম্পর্ক নিয়ে কিন্তু দীর্ঘ অনেক মাস অনেক সাসপেন্স রেখেছিলেন। তবে শেষ অবধি সাসপেন্স ধরে রাখা যায়নি। বেশ কয়েকবছর আগে যখন গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন, তারপর অভিনেত্রী স্বস্তিকার সাথেও বেশ কয়েকমাস চুটিয়ে প্রেম করছেন। তবে কোনো প্রেম টেকেনি।

আরও পড়ুন: Gold Price Today: একটু একটু করে প্রতিদিনই কমছে সোনা রুপোর মূল্য, জেনে নিন আজকের বাজার মূল্য

অবশেষে অভিনেত্রী সোহিনীর কাছের বাঁধা পড়েছেন। বিয়ে নিয়ে অভিনেত্রী জানিয়েছেন খুব সাধারণ, সাদামাটা ভাবেই বিয়েটা সারবেন দুজনে। বিয়েতে থাকবে পরিবারের সদস্য এবং বিশেষ কাছের বন্ধুবান্ধব। মিডিয়ার অবাধ প্রবেশ সেখানে নিষিদ্ধ থাকছে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।