লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Gourav-Ridhima: বিয়ের ছ’বছর পার! আজও ঋদ্ধিমার হাতের এই রান্নার প্রশংসায় পঞ্চমুখ গৌরব!

Published on:

WhatsApp Group Join Now

Gourav-Ridhima: টলিউডের একটি জনপ্রিয় দম্পতি হলেন গৌরব-ঋদ্ধিমা। সব্যসাচী চক্রবর্তীর বড় ছেলে এবং বৌমা নিজ নিজ ক্ষেত্রে যথেষ্ট সফল। ছোট পর্দা থেকে বড় পর্দায় নিজেদের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন তারা। ‘ ‘ব্যোমকেশ’ সিরিজে সত্যবতী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল ঋদ্ধিমাকে। হইচই এর ব্যোমকেশ সিরিজে প্রথম থেকেই তিনিই ছিলেন এই চরিত্রে। তবে ২০২৩ সালে দুর্গ রহস্যে সোহিনী সরকারকে দেখা গিয়েছিল সত্যবতী চরিত্রে। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই এই সিরিজ থেকে পিছু হটেছিলেন তিনি।

ওই বছর সেপ্টেম্বরে ছেলের জন্ম দেন ঋদ্ধিমা। কিন্তু পর্দায় তাকে আর দেখা না যাওয়ার কারণে ভক্তরা নিরাশ হয়েছিলেন। তবে দর্শকদের মন ভালো করেই আবার ‘জি বাংলার (Zee Bangla) পর্দায় নিজের বরকে নিয়ে ফিরছেন তিনি। ২০শে মে থেকে শুরু হয়ে গিয়েছে জি বাংলার নতুন রান্নার শো রন্ধনে বন্ধন। জি বাংলার আরেকটি জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’ বন্ধ হয়ে গিয়েছিল ২০২২ এ। সেই স্লটে এসেছিল ঘরে ঘরে জি বাংলা। কিন্তু টিআরপি তালিকায় সেরকম কামাল দেখাতে পারেনি এই শো। আর সেই কারণেই বন্ধ হয়ে এই স্লটে আসছে রন্ধনে বন্ধন।

Gourav Chakroborty said that his Wife Ridhima is a Excellent Baker:

২০ মে অর্থাৎ সোমবার থেকে রন্ধনে বন্ধন শুরু হয়ে গিয়েছে জি বাংলার পর্দায়। যা দেখা যাবে সোম থেকে রবি বিকেল সাড়ে চারটে। এখন দর্শকদের মনে প্রশ্ন জেগেছে নতুন রান্নার শো নিয়ে গৌরব-ঋদ্ধিমা আসছেন ঠিকই, তবে তাদের নিজেদের রান্নার রহস্যটা কি? এক বিশ্বস্ত সংবাদমাধ্যমকে গৌরব জানান, তিনি চার বেলা মাছ ভাত খাওয়া বাঙালি। তবে ঋদ্ধিমার প্রিয় খাবার ভাত আর চিকেন। তবে স্বামী-স্ত্রী একটা খাবার নিয়ে পাগল তা হল সাদা ভাত এবং মটন। তবে দম্পতি খুব একটা মশলাদার খাবার পছন্দ করেন না।

আরও পড়ুন: Mangalmayee Maa Sitala: ‘মঙ্গলময়ী মা শীতলা’ তে আসে বড় চমক! এবার থেকে শীতলার চরিত্রে দেখা মিলবে এই অভিনেত্রীর

ঋদ্ধিমা নিজের হাতে বাড়িতে রান্না করেন কিনা জানতে চাওয়া হলে গৌরব জানান, তার স্ত্রী খুব ভালো বেকিং করতে পারেন। বিয়ের আগেও নিজের হাতে কেক এবং কুকিজ বানিয়ে নিয়ে আসতেন। তবে গৌরব কি কখনো রান্না করে খাইয়েছেন ঋদ্ধিমাকে? জানতে চাওয়া হলে ঋদ্ধিমা জানান, গৌরব অমলেট করতে পারে। তবে আগে ইলেকট্রিক কেটলিতে কফি ছাড়া কিছুই বানাতে জানতেন না গৌরব। এই দম্পতি গত বছর পয়লা বৈশাখের দিন সন্তান আসার কথা জানিয়েছিলেন নিজের ভক্তদের। তারপরই সেপ্টেম্বরে জন্ম হয় তাদের একমাত্র ছেলে ধীরের। এরপর ছেলের মুখেভাতের অনুষ্ঠানে ছেলের মুখ সামনে আনেন ঋদ্ধিমা। সেখানে তাদের ছোট্ট ছেলেকে লাল সাদা পাঞ্জাবি আর ধুতিতে দেখা যায়। বাবার সঙ্গে ম্যাচিং করে জামা কাপড় পড়েছিলেন খুদে। এখন নতুন শোতে তাঁদের কেমিস্ট্রি দেখার অপেক্ষায় রয়েছে ভক্তরা।

WhatsApp Group Join Now
About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।