লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mangalmayee Maa Sitala: ‘মঙ্গলময়ী মা শীতলা’ তে আসে বড় চমক! এবার থেকে শীতলার চরিত্রে দেখা মিলবে এই অভিনেত্রীর

Updated on:

WhatsApp Group Join Now

Mangalmayee Maa Sitala: বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল সান বাংলার ‘মঙ্গলময়ী মা শীতলা’ (Mangalmayee Maa Sitala)। ধারাবাহিকটি বেশ অনেকদিন ধরেই চলছে সান বাংলার পর্দায়। আর দর্শকদের মাঝে এই ধারাবাহিকের জনপ্রিয়তাও রয়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের বিরাট বড় পরিবর্তন আসতে চলেছে। ধারাবাহিকের গল্প ১২ বছর এগিয়ে যাচ্ছে। ধারাবাহিকের ছোট্ট শীতলা ধীরে ধীরে বড় হয়ে উঠছে। ধারাবাহিকে ছোট্ট শীতলার ভূমিকায় অভিনয় করছিলেন এতদিন শুভশ্রী চক্রবর্তী। এবারে বড় শীতলার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে। এর আগে স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন দীপান্বিতা। এবার থেকে মঙ্গলময়ী মা শীতলা ধারাবাহিকে তাকে শীতলা চরিত্রে দেখা যাবে।

ধারাবাহিকে প্রথম থেকেই দেখানো হয়েছিল মানুষ রূপে যে মা শীতলা, গ্রামে রয়েছেন সেটা গ্রামের কেউই জানেন না। ওই গ্রামে শিব পূজা হয়। শীতলাও ধীরে ধীরে মা মহামায়ার আরাধনা শুরু করে। আর এটাই মেনে নিতে পারেন না গ্রামবাসী। তাদের ক্রোধ ফেটে পড়ে শীতলার ওপর। আর তখনই শীতলার দেবীত্ব রূপ প্রকট হয় সকলের সামনে। গ্রামবাসীরা নানান রকম অলৌকিক ঘটনা দেখতে পায়।

গ্রামের এক ছোট বাচ্চাকে মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে তোলে শীতলা। ধীরে ধীরে গ্রামবাসীরা শীতলাকে অন্য গ্রুপে দেখতে শুরু করে। অন্যদিকে জরাসুরও মানবরূপে জন্ম নেয়। জরাসুরের ভূমিকায় গৌরব মণ্ডল অভিনয় করছেন। জরাসুর এবং শীতলার একই গ্রামে দেখা হয় কিন্তু জোড়া সুর শীতলার মানবরূপী ধরতে পারে না। তাদের মধ্যে ভালোবাসা সম্পর্ক তৈরি হয়। কিন্তু জরাসুর যখন জানতে পারবে শীতলার আসল রূপ তখন কি হবে? তাদের মধ্যে আবারো কি শত্রুতা শুরু হবে?

WhatsApp Group Join Now

এর আগে দীপান্বিতা কে স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের অভিনয় করতে দেখা গিয়েছে। তার প্রথম ধারাবাহিক ছিল ‘সাঁঝের বাতি’। ওই ধারাবাহিকে দীপান্বিতার চরিত্র ছিল নেগেটিভ। এরপরে ‘খুকুমণি হোম ডেলিভারি’, তুঁতে মত ধারাবাহিক মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। নিজের অভিনয়ের মাধ্যমে অসংখ্য দর্শকের থেকে ভালোবাসা পেয়েছেন তিনি।

আরও পড়ুন: OBC Certificate: হাইকোর্টে বড় ধাক্কা মমতার, বাতিল করা হলো ২০১০ সালের পর তৈরি প্রায় ৫ লক্ষ OBC সার্টিফিকেট

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।