লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Panchayat season 3: মুক্তি পেল পঞ্চায়েত সিজন থ্রি, সাবক্রিপশন না থাকলেও রইলো বিনামূল্যে দেখার সুযোগ

Published on:

WhatsApp Group Join Now

Panchayat season 3: অবশেষে বহু প্রতীক্ষার পর মুক্তি পেল পঞ্চায়েত সিজন থ্রি। OTT জগতে এটি একটি অসাধারণ সিরিজ। এই সিরিজের প্রতিটি সিজনের প্রতিটি এপিসোড অসাধারণ। অবশেষে আমাজন প্রাইমে মুক্তি পেল এর তৃতীয় সিজন। ‘দ্য ভাইরাল ফিভার’ প্রোডাকশন হাউজের পক্ষ থেকে ২০২২ সালের মে মাসে অর্থাৎ আজ থেকে বছর দুয়েক আগে মুক্তি পেয়েছিল ‘পঞ্চায়েত’-এর দ্বিতীয় সিজন। ২০২০ সালের এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল এই সিরিজের প্রথম সিজন। তবে এই সিরিজ দেখতে গেলে আপনার কাছে আমাজন প্রাইমের সাবক্রিপশন থাকতে হবে। কিন্তু আজ আমরা আপনাদের জানাবো কিভাবে বিনামূল্যে আপনারা এই সিরিজ দেখতে পাবেন।

Panchayat Season 3:

আসলে আমাজন প্রাইম সাধারণভাবে নতুন ইউজারদের এক মাসের বিনামূল্যের ট্রায়াল পিরিয়ড অফার করে। এক্ষেত্রে আপনার মোবাইল নম্বরে আগে থেকে আমাজন প্রাইমে যেন লগ ইন করা না থাকে। আর আপনার একটি সক্রিয় এবং বৈধ ক্রেডিট কার্ড থাকতে হবে। তাহলেই কিন্তু এই সুবিধা পাবেন আপনারা। এক্ষেত্রে কিন্তু অন্য কোনও পেমেন্ট মোড গ্রাহ্য হবে না। প্রি-পেইড ক্রেডিট কার্ড, চেকিং অ্যাকাউন্ট ইত্যাদি থেকে লিঙ্ক করলে এই অফারের সুবিধা পাবেন না আপনারা।

কোনও এমন ইমেল আইডি যা দিয়ে আগে আমাজন প্রাইম সাবস্ক্রিপশন নেওয়া হয়েছিল তাতে আর এই অফার পাওয়া যাবে না। আপনাকে নতুন ইমেইল আইডি দিয়েই লগইন করতে হবে। কোনও নিষ্ক্রিয় প্ল্যান থাকলেও অফার গ্রাহ্য হবে না। আপনাকে মাথায় রাখতে হবে যে আইডি আপনি ব্যবহার করছেন তা আমাজন প্রাইমে একেবারে নতুন হতে হবে। আর একবার ফ্রি ট্রায়াল পিরিয়ড শেষ হয়ে গেলে আপনাকে ফের টাকা দিয়েই সাবস্ক্রিপশন নিতে হবে।

আরও পড়ুন: Summer Vacation 2024: আরো বেশ কয়েকদিন পিছিয়ে গেল গরমের ছুটি! কবে খুলছে স্কুলগুলি? জেনে নিন

এছাড়াও জেনে নিন বাজারে আরও কোনো OTT সংস্থা বিনামূল্যে দেখার সুযোগ দিচ্ছে কিনা। জিও, এয়ারটেল বা অন্য কোনও টেলিকম অপারেটরে এই সিরিজ দিচ্ছে কিনা তাদের নির্দিষ্ট অ্যাপের মধ্যে তা দেখে নিতে পারেন। কিছুক্ষেত্রে বেনিফিট বা অফারও দেয় অনেক টেলিকম অপারেটর তা দেখে নেওয়া যায়। আমাজন প্রাইম ভিডিয়োতে সাবস্ক্রিপশন নেওয়ার তিনটি অপশন আছে। প্রতিমাসের জন্য ২৯৯ টাকা, ৩ মাসের জন্য ৫৯৯ টাকা এবং বছরে ১৪৯৯ টাকার সাবস্ক্রিপশন পাওয়া যায় আমাজন প্রাইমে।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।