লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Iman Chakraborty: জীবনের স্বাদ বদল করতে এবারে এই পথ বেছে নিলেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী

Published on:

WhatsApp Group Join Now

Iman Chakraborty: বর্তমান সময়ে বাংলা সংগীত জগতের অন্যতম জনপ্রিয় একজন গায়িকা হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই বাংলা সিনেমা, চলচ্চিত্রে নিজের কন্ঠে অসাধারণ সমস্ত গান শ্রোতাদের উপহার দিচ্ছেন ইমন।

রবীন্দ্রনাথ ঠাকুরের গান থেকে শুরু করে লোকসংগীত, আধুনিক গান সব ধরনের গানেই পারদর্শী ইমন। ৮ থেকে ৮০ সকলেই ইমনের ভক্ত। তবে শুধু গান নয় গানের পাশাপাশি আরো অনেক ট্যালেন্ট রয়েছে ইমন এর, যেগুলো হয়তো অনেকেই জানেন না। এবারে গান গাওয়ার পাশাপাশি মঞ্চে কবিতা পাঠ করতে চলেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)।

গত ৯ জুন মহাজাতি সদনে, সন্ধ্যা ৬টায় আয়োজন করা হয় এক বিশেষ অনুষ্ঠান ” হিয়ার মাঝে”, গানে ও কবিতায় ইমন চক্রবর্তী, সঙ্গে কবিতায় শৌভিক ভট্টাচার্য। এখানে গানের পাশাপাশি হয় কবিতা পাঠ এর অনুষ্ঠান। ইমনের কণ্ঠে শোনা গিয়েছে তার একাধিক জনপ্রিয় গাওয়া গান এবং রবীন্দ্র সংগীত পাশাপাশি শৌভিক ভট্টাচার্যের সঙ্গে কবিতা পাঠেও অংশগ্রহণ করেন ইমন। শৌভিক ভট্টাচার্যের তৈরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট শর্ট ফিল্মের মুক্তিও পেল একই মঞ্চে। শৌভিক ভট্টাচার্য পাঠ করলেন রবীন্দ্রনাথ, শক্তি চট্টোপাধ্যায়, সুনীল গঙ্গোপাধ্যায়দের মতো সম্মানীয় একাধিক লেখক এর লেখা।

আরও পড়ুন: Jeet Son Photo: আর লুকোছাপা নয়! ছেলে রনভের মুখ দেখালেন জিৎ, সবাই বলছেন, “এতো জেরক্স কপি…”

ইমন চক্রবর্তী জানান, ” কবিতা শুনি, বেশ ভালোলাগে। নিজের মতো হয়তো নিজের পরিসরে কবিতা পাঠ করেছি। মঞ্চে করিনি। নিজের কিছু লেখা, রবীন্দ্রনাথের কিছু লেখা থেকে পাঠ করলাম। আমার মাঝে মধ্যেই একটু নতুন কিছু করতে ভালো লাগে। এতে একটু স্বাদ বদল হয়।” শৌভিক ভট্টাচার্যের অনুরোধেই কবিতা পাঠা অংশগ্রহণ করেন ইমন। এই দিন অনুষ্ঠানে অনেক বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।