লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jamai Sasthi: রূপাঞ্জনা রাতুল থেকে শুরু করে দর্শনা সৌরভ কে কেমন ভাবে কাটাচ্ছে নিজেদের প্রথম জামাইষষ্ঠী, চলুন জেনে নিই

Published on:

WhatsApp Group Join Now

Jamai Sasthi: একেই অসহ্য গরম তার মধ্যে আজ বাঙালির এক বিশেষ পর্ব। ১২ মাসে ১৩ পার্বণের মধ্যে আজ একটি অন্যতম বিশেষ পর্ব, জামাইষষ্ঠী। এই দিন শাশুড়ি মায়েরা তাদের জামাইদের আদর যত্নে ভরিয়ে তোলে। খাওয়া দাওয়া, হৈ হুল্লোড় এর মাধ্যমে পরিবারের সঙ্গে একটি দারুন দিন কাটে।

সকালের জলখাবার থেকে শুরু করে দুপুরের ভুরিভোজ সমস্ত আয়োজন শাশুড়ি মায়েরা নিজের হাতে করেন জামাইদের জন্য। সাধারণ মানুষ তো বটেই সেলিব্রেটিরাও মহা ধুমধাম ভাবে এই দিনটি পালন করেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক টেলিভিশনের পর্দার জনপ্রিয় জুটিরা কিভাবে আজকের দিনটা কাটাচ্ছেন।

বিয়ের পর এটাই প্রথম জামাইষষ্ঠী রূপাঞ্জনা মিত্র এবং রাতুল গঙ্গোপাধ্যায় এর। কয়েক মাস হল তাদের বিয়ে হয়েছে, আর বিয়ের পর এটাই তাদের প্রথম জামাইষষ্ঠী। কি প্ল্যান এই দিনে সেটা জিজ্ঞাসা করায় রূপাঞ্জনা সাক্ষাৎকারে জানান “সকাল থেকেই আমি আর রাতুল দুজনেই কাজে ব্যস্ত থাকব। তাই সকাল বা দুপুরে তেমন কিছু হচ্ছে না।

WhatsApp Group Join Now

সেই কারণেই মা রাতের বেলায় আয়োজন করেছে। শহরের এক রেস্তরাঁয় পালিত হবে জামাইষষ্ঠী। রেস্তরাঁর বাঙালি মেনু দিয়েই হবে রাতুলের পেটপুজো।” সকলে নিশ্চয়ই জানেন ২০১৭ থেকে সিঙ্গেল মাদার হিসেবে নিজের ছেলেকে একাই মানুষ করেছেন রূপাঞ্জনা। কয়েক বছর আগে রাতুলের সঙ্গে আলাপ হয় তার। পাহাড়ে গিয়ে রূপাঞ্জনা কে বিয়ের প্রস্তাব দেন রাতুল। তারপরেই চলতি বছর গত এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

অন্যদিকে আরেক নবদম্পতি সৌরভ দর্শনার জামাইষষ্ঠীর প্ল্যান সকাল থেকেই রয়েছে। দর্শনা জানিয়েছেন, সকাল সকালই সেজেগুজে বেরিয়ে পড়বেন দুজনে। দর্শনার মামা বাড়িতেই পালিত হবে জামাইষষ্ঠী। দারুণ মেনু দিয়েই হবে ভূরিভোজ। বহুদিন একসঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সৌরভ এবং দর্শন। অবশেষে গত বছর ডিসেম্বর মাসের সাত পাকে বাঁধা পড়েন তারা।

আরও পড়ুন: Kanchan-Sreemoyee: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী কাঞ্চন শ্রীময়ীর, শাশুড়ির আয়োজন দেখে কপালে হাত কাঞ্চনের

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।