লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan-Sreemoyee: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী কাঞ্চন শ্রীময়ীর, শাশুড়ির আয়োজন দেখে কপালে হাত কাঞ্চনের

Published on:

WhatsApp Group Join Now

Kanchan-Sreemoyee: আজ শুভ জামাই ষষ্ঠী। আজকের দিনে বাড়ির জামাইরা শাশুড়িদের হাতে সেবা যত্ন পেয়ে থাকেন। বলা ভালো এই দিনটা প্রত্যেক শাশুড়ি এবং জামাইদের জন্যই। জামাইরাও যেমন শাশুড়িদের নতুন জামা কাপড় দিয়ে তাদের থেকে আশীর্বাদ নেন, তেমন শ্বাশুড়ি মায়েরা জামাইদের মঙ্গল কামনায় পুজো করেন, তাদের পছন্দের খাবার গুছিয়ে খেতে দেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা প্রত্যেকেই এই দিনটি বিশেষভাবে পালন করে থাকে।

তেমনি টলি পাড়াতেও এ বছর অনেক নবদম্পতিদের প্রথমবার জামাই ষষ্ঠী। তার মধ্যে অন্যতম জুটি হলো কাঞ্চন শ্রীময়ী এর জুটি। এ বছর বিয়ের পর তাদের প্রথম জামাইষষ্ঠী। বিয়ের আগে থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলছিল, বিয়ে হওয়ার পরেও সেই চর্চা কিন্তু থামেনি। এই দিন কাঞ্চনের কি প্ল্যান? শ্বাশুড়ি মা কি কি রেঁধে খাওয়ালেন নতুন জামাই কে? চলুন জেনে নি।

জামাইষষ্ঠী স্পেশাল প্ল্যান নিয়ে অভিনেত্রী শ্রীময়ী জানান ‘ও বরাবরই কাজ পাগল মানুষ। তাই আলাদা করে কোনও প্ল্যান করতে পারিনি। তবে তা বলে এই দিনটা তো আর রোজ রোজ আসে না। শ্যুটিং থেকে ফিরে রাতে মায়ের কাছে যাব। তারপর মা যা যা ষষ্ঠীর নিয়ম হয়, সবটাই করবে।’ সারাদিনের প্ল্যান না হলেও শ্বাশুড়ি মা কিন্তু কাঞ্চনের ভুঁড়ি ভোজের কোন খামতি রাখেননি।

আরও পড়ুন: Kanchan-Sreemoye: হয়নি মধুচন্দ্রিমা! বিয়ের পর প্রথম জামাইষষ্ঠীতেই বিচ্ছেদের সুর কাঞ্চন-শ্রীময়ীর সংসারে!

ভাজা থেকে শুরু করে মিষ্টি সবই রয়েছে মেনুতে। থালা সাজিয়ে নানা ফল, মিষ্টি দিয়ে শুরু করে খাবার পাতে থাকবে মাছের মাথা দিয়ে ডাল, পাঁচরকম ভাজা, নানা পদের মাছ, আর শাশুড়ির হাতের স্পেশ্যাল মটন কষা আর শেষপাতে দই-আইসক্রিম।

জামাইষষ্ঠী উপলক্ষে একদম সাবেকি সাজে শ্বশুর বাড়িতে হাজির হবেন কাঞ্চন। যতই কাজ থাকুক না কেন এই দিনটা ছোটবেলা থেকে দেখে আসছে তাই এই দিনটা নিয়ে ভীষণ এক্সাইটেড কাঞ্চন শ্রীময়ী। কাজের চাপ থাকায় সকাল থেকে উপস্থিত থাকতে পারবেন না শ্বশুর বাড়িতে, তাই রাতের বেলায় যাবেন। গত মার্চে সাতপাকে বাঁধা পড়েছেন কাঞ্চন-শ্রীময়ী।

বিয়ের আগে থেকে তাদের সম্পর্ক নিয়ে নানান রকম কথা শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়াতে। বিয়ের পরে নানান রকম ট্রোলের শিকার হতে হয়েছে দুজনকে। তবে তারা মানুষজনের সেই সমস্ত নেতিবাচক কথায় কান না দিয়ে নিজেদের জীবনে বিন্দাস এগিয়ে চলেছে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।