লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

পুজোয় স্কুটিতে ঠাকুর দেখলেন জীতু-নবনীতা! ভিডিও ফাঁস হতেই শুভেচ্ছা ভক্তদের

Published on:

এ বছর দুর্গাপুজোয় যে প্রিয় মানুষটিকে খুব মিস্‌ করবেন, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী বনীতা দাস। কারণ এ বছরের মাঝেই স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন খোদ অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন সমাজ মাধ্যমে নিজের সম্পর্ক ভাঙা-গড়া নিয়ে বরাবরই প্রকাশ্যে কথা বলেছেন অভিনেত্রী নবনীতা দাস। কিন্তু তখনও চুপ ছিলেন অভিনেতা জীতু কমল। তাই যখন নবনীতা বার বার পুরনো দিনগুলো মনে পড়ার কথা বলেছেন, সে সব শুনেও নীরব অভিনেতা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নবনীতা নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে শ্বশুর, শাশুড়ি এবং স্বামীর ছবি দিয়ে মন খারাপের কথাও জানিয়েছিলেন। আর এদিন পুজোর দশমীতে পোস্ট করেন, আবারও এমনই একটি ভিডিয়ো। এবং সেখানে দেখা গেছে , অভিনেতা জীতুর স্কুটিতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। এবং এই ভিডিওর কমেন্টে অনেক নেটিজেনদের প্রশ্ন, তবে কি সব মনোমালিন্য ঘুচিয়ে আবার কাছাকাছি তাঁরা? এরপরেই উত্তরে অভিনেত্রী নবনীতা জানান, তিনি পুজোয় চার দিন বাড়িতেই কাটিয়েছেন। এবং মা-বাবার সঙ্গেই ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

একইসঙ্গে পুজোর একটা দিনে বেশ জমিয়ে খাওয়া দাওয়াও হয়েছে তাঁর। তিনি আরও জানান, যে দশমীর দিন বাড়িতে পাঁঠার মাংস রান্না করেছিলেন নিজেই। আর সব মিলিয়ে একটু অন্য রকম কেটেছে তাঁর এবারের পুজো। কিন্তু তার মাঝেও ফিরে ফিরে এসেছে গত বছরের স্মৃতি। এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন, “আমি তো অনেকের মতোই অনেক কিছু করি না। আমায় কি কেউ প্রতি দিন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখেন? সকলের মতো সেটা যখন করি না, তা হলে এ ক্ষেত্রেও যে গতে বাধা নিয়মে এগোবো তেমনটা ভাবলেন কী ভাবে! সেই মুহূর্তে যেমনটা অনুভব করেছি, সেটাই ব্যক্ত করেছি। ব্যস! আর কিছু বলতে চাই না।”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment