লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jio Unlimited 5G: এবার গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে Jio,৩৯৫ টাকায় ৮৪ দিন আনলিমিটেড 5G! মাথায় হাত Airtel-এর

Published on:

WhatsApp Group Join Now

Jio Unlimited 5G: এক কথায় বর্তমান যুগ বলতে এখন ডিজিটাল মিডিয়ার যুগকে বোঝানো হয়। এই ডিজিটাল মিডিয়ার যুগে আমরা প্রতিনিয়ত ইন্টারনেট ব্যবহার করে চলেছি। এবং এই ইন্টারনেট ব্যবহারে অফারের দিক দিয়ে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিওর (Jio) ধারে কাছে অন্য কোন টেলিকম সংস্থা নেই বললেই চলে। আর যে কারণেই মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা দিন দিন জনপ্রিয়তা বেরিয়েই চলেছে। এবং বৃদ্ধি পাচ্ছে এর গ্রাহকের সংখ্যাও।আর এবার এই টেলিকম সংস্থা সবচেয়ে সস্তায় আনলিমিটেড 5G ডেটা দিচ্ছে গ্রাহকদের।

WhatsApp Group Join Now

ভারতে বর্তমানে দুটি টেলিকম সংস্থা 5G পরিষেবা দেওয়া শুরু করেছে। একটি হল Jio এবং অন্যটি হলো Airtel। রীতিমতো দুটি টেলিকমসংস্থাই এখন যেন নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছে। কোন সংস্থা কত তাড়াতাড়ি 5G পরিষেবা দিতে পারবে তা নিয়েই চলছে প্রতিদ্বন্দ্বিতা। তবে এসবের মধ্যে জিও যেভাবে গ্রাহকদের অফার দেওয়া শুরু করল তাতে তা চিন্তার কারণ হতে চলেছে এয়ারটেলের বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

Jio ব্যবহারে সুবিধা:

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা এখন তাদের সেই সকল গ্রাহকদেরও আনলিমিটেড 5G ডেটা (Jio Unlimited 5G) ব্যবহার করার সুযোগ দিচ্ছে, যারা ন্যূনতম ৩৯৫ টাকা রিচার্জ করেন। ৩৯৫ টাকা রিচার্জ করলে ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। আর এখন এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আনলিমিটেড 5G ডেটা দেওয়ার ফলে ইন্টারনেট ব্যবহার নিয়ে কোন চিন্তা নেই। এই প্ল্যান ব্যবহার করে ২৪ ঘন্টায় হাইস্পিড 5G ডেটা ব্যবহার করা যাবে এবং যত খুশি হাইস্পিড ডেটা ব্যবহার করা যাবে। শুধু তাই নয় ৩৯৫ টাকা রিচার্জ করলে গ্রাহকরা ৮৪ দিনের ভ্যালিডিটির পাশাপাশি মোট ৬ জিবি 4G ডেটা পেয়ে থাকেন। এর সঙ্গে রয়েছে মোট এক হাজারটি এসএমএস, আনলিমিটেড কল এবং জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Solar AC: আর চিন্তা নেই বিদুৎ বিল নিয়ে! টানা এসি চললেও প্রতি মাসে খরচ হবে মাত্র ১ টাকা! জানুন বিস্তারিত

৩৯৫ টাকা রিচার্জ করে সেই সকল গ্রাহকরা আনলিমিটেড হাইস্পিড 5G ডেটা ব্যবহার করতে পারবেন যাদের কাছে 5G হ্যান্ডসেট রয়েছে এবং 5G নেটওয়ার্ক এলাকার মধ্যে রয়েছেন। জিওর তরফ থেকে এখন এই ধরনের গ্রাহকদের আনলিমিটেড হাই স্পিড 5G ডেটা এবং 5g পরিষেবা ব্যবহার করার সুযোগ দেওয়া হচ্ছে। আর এরই পরিপ্রেক্ষিতে কোনরকম বাড়তি খরচ ছাড়াই মাত্র ৩৯৫ টাকা রিচার্জ করেই ৮৪ দিনের জন্য 5G পরিষেবা উপভোগ করতে পারবেন জিও গ্রাহকরা। বর্তমানে এখন এটাই দেখার বিষয়, jio নাকি Airtel কে বেশি জনগণের মনে জায়গা করে নিতে পারে।

আরও পড়ুন: Weather Forecast: ১৫ বছর পর ঘটল আশ্চর্য ঘটনা! এই বিশেষ কারণের জন্যই বর্ষা আসছে তাড়াতাড়ি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।