লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

২০ বছরে বদলে গেছে চেহারা, কোথায় হারিয়ে গেলেন জিতের ‘সাথী’? এখন দেখলে চিনতে পারবেন না আপনিও

Published on:

জিতের সেই ‘সাথীর’ সঙ্গী এখন কোথায়? কোথায় গেলো প্রিয়াঙ্কা ত্রিবেদী? জিতের সঙ্গে তাকে শেষ দেখা গেছিলো ২০১১ সালে ‘হ্যালো মেমসাহেব’। আপনি এখন তাকে দেখলে চিনতেই পারবে না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Priyanka Trivedi
Priyanka Trivedi

১৯৯৬ সালে মিস ক্যালকাটার তকমা পেয়েছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। টলিউডে তাঁর প্রথম আত্মপ্রকাশ ঘটেছিল ‘হঠাৎ বৃষ্টি’ছবির মাধ্যমে। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ফিরদৌস। এরপর অঞ্জন দত্তের পরিচালনায় ‘বড়া দিন’এ অভিনয় করেন। তাঁর বাংলা ছবিগুলো হল ‘অগ্নিপরীক্ষা’ ‘গোলমাল’, ‘অমর প্রতিজ্ঞা’ , ‘অপরাধী’ ২০০২ তে তিনি পারি দেন তেলেগু সিনেমার দুনিয়াতে। তার প্রথম তেলেগু সিনেমা ‘রা’।

Priyanka Trivedi
Priyanka Trivedi

তবে বাঙালি দর্শক আজও ভুলতে পারেনি কুড়ি বছর আগের ‘ও বন্ধু তুমি শুনতে কী পাও’- গানে জিত – প্রিয়াঙ্কার জুটি। শুধু জিত নয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গেও কাজ করেছেন তিনি। এরপর ২০০৩ এ জিতের সঙ্গেই জুটি বেঁধে ছিলেন ‘সঙ্গী’ সিনেমাতে। সেই বছরই কন্নড় সুপারস্টার উপেন্দ্র রাওয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়।

Priyanka Trivedi
Priyanka Trivedi

তারপরই টলিউডের জগত থেকে আসতে আসতে গায়েব হয়ে যায়। তবে কন্নড় ছবিতে জমিয়ে কাজ করেছেন তিনি। অভিনেত্রী বর্তমানে দুই সন্তানের মা তিনি। প্রিয়াঙ্কার মেয়ে ও ছেলের নাম ঐশ্বর্য ,আয়ুশ। বর্তমানে তিনি সিনেমার পাশাপাশি জমিয়ে সংসারও করছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।