লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

গিনিকে চড় মারতে গেলে রূপের হাত ধরলো জেঠিমনি, প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। যত সময় এগোচ্ছে ততই ধারাবাহিক দেখার আগ্রহ দর্শকের দ্বিগুণ হচ্ছে। একটা পর্বও মিস করতে চান না দর্শকগণ। যারা নিয়মিত ধারাবাহিক দেখেন তারা অবশ্যই জানেন যে ধারাবাহিককে দেখানো হয়েছে গিনি রূপকে বিয়ে করে শ্বশুর বাড়ি চলে গিয়েছে।

WhatsApp Group Join Now

কিন্তু শ্বশুরবাড়ি পা দিতে না দেখেই গিনির মনে জাগে বিভিন্ন খটকা, প্রথমত বিয়ে বাড়ি উপলক্ষে বাড়িতে কোন লোকজন তেমন নেই বললেই চলে, তারপর রূপের বাবা বাড়ির সকলের সামনে রূপকে হাত খরচা না দেওয়ার কথা জানিয়ে দেয়। আর এই কথায় রূপ বেজায় চটে গিয়ে গিনিকে তার স্ত্রী হিসেবে না মানার সিদ্ধান্ত জানিয়ে দেয়। সে বলে কোন আচার অনুষ্ঠানে যেনো তাকে ডাকা না হয়।

রূপের মুখে এরূপ কথা শুনে গিনি ঘরে দরজা দিয়ে কাঁদতে থাকে এবং ভাবতে থাকে সে জীবনে কত বড় ভুল করেছে। তারপর রূপ গিনির সাথে কথা বলতে আসলে সে কথা না বলে আরো দু চার কথা শুনিয়ে দেয়। ধারাবাহিকের আগামী পর্বগুলোতে দেখা যাবে যে রূপ গিনির কথায় অসন্তুষ্ট হয়ে গিনিকে চড় মারতে আসলে হাত ধরেন মীনাক্ষী দেবী।

তখন মীনাক্ষী দেবীর চেঁচামেচিতে রূপ বলে ওঠে এটা ভদ্রলোকের বাড়ি। তখন মীনাক্ষী দেবী জানায় কেমন ভদ্রলোকের বাড়ি তা তো বোঝাই যাচ্ছে। এখন সেখানে শালিনী দেবী উপস্থিত হন এবং শালিনী দেবী মীনাক্ষী দেবীকে সুকান্ত বাবুকে কিছু না জানানোর কথা বলেন এবং রূপকে বলে সবার সামনে মীনাক্ষী দেবীর কাছে ক্ষমা চাইতে।

আর মীনাক্ষী দেবী রূপের আচরণ দেখে গিনিকে বলে ব্যাগ গুছিয়ে নেওয়ার জন্য। তাহলে কি এবার সত্যি সত্যিই রূপের পর্দা সকলের সামনে ফাঁস হল? কি হবে গল্পের নতুন মোড়? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।