লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonakshi Sinha-Zaheer Iqbal: সম্পত্তি টাকার লোভেই কি বিয়ে? সোনাক্ষী না জাহির, কার সম্পত্তি বেশি?

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi Sinha-Zaheer Iqbal: মাত্র কয়েকদিন হল নিজের দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবাল এর সঙ্গে নতুন জীবন শুরু করেছেন সোনাক্ষী সিনহা। দীর্ঘ সাত বছরের প্রেম অবশেষে পরিণতি পেয়েছে হাজার বাধা বিপত্তি পেরিয়ে। তাদের বিয়ের খবর সামনে আসার পর নানান রকম কথা উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

নেটিজেনরা দুজনের সম্পর্ক নিয়ে নানান রকমের প্রশ্ন তুলেছেন। ভিন্ন ধর্মীয় জাহির কে বিয়ে করা নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি অভিনেত্রী কে। কোন ধর্মের রীতি অনুযায়ী নয়, আইনি মতেই বিয়ে সেরেছেন সোনাক্ষী এবং জাহির। তাদের রিসেপশন পার্টিতে ছিল বিশেষ চমক।

প্রথমবার সালমান খানের পার্টিতেই আলাপ হয় সোনাক্ষী এবং জাহিরের। সেখান থেকে তাদের বন্ধুত্ব, আর সেই বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমের রূপ নেয়। তারপর তারা ২০২২ সালে প্রথমবারের জন্য ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বেঁধেছিলেন। দেখতে দেখতে তাদের সম্পর্কে সাত বছর পূরণ হয় (Sonakshi Sinha-Zaheer Iqbal)।

গত ২৩ শে জুন তাদের সম্পর্কে সাত বছর পূরণের দিন তার নতুন জীবনের প্রবেশ করেন। জন্মসূত্রে মুম্বাইয়ের ছেলে জাহির, জন্মদিন ১০ই ডিসেম্বর ১৯৮৮। স্বর্ণব্যবসায়ী পরিবারের ছেলে জাহির পড়াশোনা করেন বোম্বে স্কটিশ স্কুল থেকে। সালমান খানের সঙ্গে তাদের পারিবারিক সম্পর্ক রয়েছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: “রিয়েলিটি শোতে যাওয়ার জন্য গান শিখবেন না”, সারেগামাপার প্রতিযোগী হয়েও, কেন এমন বললেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রীতম রায়

সালমান খানের প্রযোজিত ‘নোটবুক’ এ ২০১৯ সালে প্রথম অভিনেতা হিসাবে ডেবিউ করেন জাহির। তার আগে ২০১৪ সালে সালমান খানের ‘জয় হো’ ছবিতে সহকারী পরিচালকের কাজও করেন। পারিবারিক ব্যবসা এবং বিভিন্ন ব্র্যান্ডের শুটিংয়ের জন্য তিনি প্রত্যেক মাসে ২ কোটি টাকা উপার্জন করেন। অন্যদিকে শত্রুঘ্ন সিনহারও পারিবারিক সম্পত্তি কম কিছু নেই। সোনাক্ষীর মুম্বাইয়ের বান্দ্রাতে সি ফেসিং যে বাংলো রয়েছে তার দামই ১৪ কোটি টাকা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।