লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কেউ মাধ্যমিক ফেল তো কেউ স্কুলেই যায়নি, বাংলা সিরিয়ালের সব থেকে অশিক্ষিত নায়িকা কে?

Published on:

বাংলা টেলিভিশনের ধারাবাহিক গুলিতে সব সময়ই নায়িকাদের আদর্শ মেয়ে আদর্শ বউ হিসেবেই তুলে ধরা হয়। তার সবকিছুই পারে,তাদের মধ্যে থাকে সমস্ত গুণ। তবে টিভির পর্দায় সর্বগুণের অধিকারী হলেও এই সমস্ত নায়িকারা বাস্তবে কেমন, কতদূর পড়াশোনা করেছে, তাদের বাড়ি কোথায়? এগুলি কি জানেন?আজকে আমাদের এই প্রতিবেদনে আমরা আপনাদের জানাবো আসলে এই অভিনেত্রীরা তাদের বাস্তব জীবনে কতদূর পড়াশোনা করেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মোহনা মাইতি (Mohana Maiti) :  মোহনা মাত্র ১৫ বছর বয়স থেকেই ধারাবাহিক জগতে অভিনয় করার সুযোগ পেয়েছে। তখন সে দশম শ্রেণীতে পড়াশোনা করত। এখনো স্কুলের গণ্ডি পেরোতে পারেনি মোহনা।

মানালি মনীষা দে (Manali Manisha Dey): বাংলা ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হলেও বর্তমানে বড়ো পর্দাতেও দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী মানালি কে। একাধিক ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যায় মানালি কে।এই অভিনেত্রী উচ্চ মাধ্যমিক অব্দি পড়াশোনা করেছেন তারপরে পড়াশোনা বন্ধ করে দেন।

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy): বর্তমান সময়ের ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা।এই অভিনেত্রীও উচ্চ মাধ্যমিক অবধি পড়াশোনা করে বন্ধ করে দেন।

সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu): বাংলা ছোটপর্দার পর্দার সেরা অভিনেত্রী হলেন সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিককে মূল চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের থেকে অনেক ভালোবাসা পেয়েছেন। অভিনেত্রী বারাসাত গার্লস হাই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ওপেন ইউনিভার্সিটি থেকে স্নাতক হন।

শোলাঙ্কি রায় (Solanki Roy): ধারাবাহিক জগতের আরো একজন অভিনেত্রী হলেন শোলাঙ্কি। শুধুমাত্র ছোটপর্দাই নয় বর্তমানে বড় পর্দাতেও নিজের অভিনয় দিয়ে সকলের মনের মধ্যে জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। উচ্চমাধ্যমিক পাশ করার পর তিনি যাদবপুর ইউনিভার্সিটি থেকে পলিটিক্যাল সায়েন্স এবং আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে স্নাতক পাশ করেছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment