Mithai: আবার ফিরছে ‘মিঠাই’! জি বাংলার পর্দায় আবার দেখা যাবে দর্শকের প্রিয় সিধাই জুটি

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Mithai: জি বাংলার (Zee bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম ছিল ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিক একসময় টানা ৫৪ বার বেঙ্গল টপার হয়ে রেকর্ড করে সাড়া ফেলে দিয়েছিল ধারাবাহিক এর জগতে। গত কয়েক মাস আগেই টেলিভিশনের পর্দায় সম্প্রচার শেষ হয়েছে এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের পর্ব শেষ হওয়ার পর মন খারাপ হয় ফ্যানেদের। আজও বিভিন্ন ফ্যানপেজে ঘুরতে থাকে ভিডিও, ছবি। তবে এবার কিছুটা খুশির খবর রয়েছে তাদের জন্য। আবার ফিরছে ‘মিঠাই’… ।

গত নভেম্বর মাস থেকে নানা গুজবের পর ৯ জুন শেষ সম্প্রচার হয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)-র । ৩১ মে ছিল এই ধারাবাহিকের শেষ শ্যুট।তবে আবারও ফিরছে টিভিতে এই ধারাবাহিক কিন্তূ এই ধারাবাহিকের পার্ট ২ হিসাবে নয়।নতুন ভাবে কিংবা নতুন মোড়কে নয়, পুরনো ‘মিঠাই’ (Mithai) ফের সম্প্রচারিত হবে। ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ১৩ নভেম্বর থেকে বেলা ১২.৩০ থেকে ১.৩০-পর্যন্ত ১ ঘণ্টা ধারাবাহিকটি সম্প্রচারিত হবে। ‘মিঠাই’-এর দুটি পর্ব একসঙ্গে দেখানো হবে বলে জানা হয়েছে চ্যানেল সূত্রের পক্ষ থেকে।

এই ধারাবাহিকে নায়িকা ” চরিত্রে” অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। আর নায়ক সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। দর্শকরা ভালোবেসে তাদের জুটির নাম দিয়েছিলেন ‘সিধাই’ (Mithai)। যে নাম টা ধারাবাহিক প্রেমী দের কাছে আজও জনপ্রিয় । এই জুটিকে দেখে মুগ্ধ হতেন দর্শক। তাদের রসায়ন আজও মনে রেখেছে বাংলার ধারাবাহিক প্রেমীরা।

নানা ঝড়- ঝাপটার পর করে হাসি মুখে শেষ হয় এই ধারাবাহিক। বিদায় ঘণ্টা বাজতেই চোখে জল এসেছিল বাংলার এই ধারাবাহিক দর্শকদেরও। গুটি গুটি পায়ে দু’বছর পার করার পর ধারাবাহিকের ট্র্যাক অনেকটা পরিবর্তন হয়। পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। সে সঙ্গে বাদ যায় বহু পুরনো চরিত্রটা। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে।

আরও পড়ুন: Bhoot Choturdoshi: ভূত চতুর্দশীতে চোদ্দ শাক ভাজা না খেলেই বিপদ! জেনে নিন কীভাবে খাবেন এই চোদ্দ শাক

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “Mithai: আবার ফিরছে ‘মিঠাই’! জি বাংলার পর্দায় আবার দেখা যাবে দর্শকের প্রিয় সিধাই জুটি”

Leave a Comment