লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mithijhora: পর্দায় নীলুর দিদি রাইপূর্ণা কতটা ছোট নীলুর থেকে? আরাত্রিকার অসল বয়স জানলে চমকাবেন আপনিও

Published on:

WhatsApp Group Join Now

Mithijhora: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। জি বাংলার এই মেগা প্রথম থেকেই চর্চায়। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র রাইয়ের ভূমিকায় অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। রাই বাড়ির বড় মেয়ে আর মেজ বোন নীলুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। ধারাবাহিকে রাই বড় বোন হলেও বাস্তবে কিন্তু অভিনেত্রীর বয়স অনেকটাই কম। বাস্তবে নীলুর চেয়ে অনেকটাই কম বয়স রাইয়ের।

অভিনেত্রী আরাত্রিকা ঝাড়গ্রামের মেয়ে। তবে এখন নিজের কাজের জন্য মা-বাবাকে নিয়ে কলকাতায় থাকেন তিনি। মাঝেমধ্যে ছুটি পেলেই চলে যান নিজের এলাকায়। অভিনেত্রী সম্প্রতি দিদি নম্বর ১-এ এসে জানালেন, একটা সময় ছিল যখন পড়াশোনাই ছিল তাঁর সম্পূর্ণ ধ্যান-জ্ঞান। তবে এখন নাকি পড়তে বসলে, রাইয়ের ডায়লগ ভাবনায় এসে উঁকি দেয়। সেটে পরদিন কী শ্যুট হবে তা নিয়েই বসে বসে ভাবেন আরত্রিকা।

আরও পড়ুন: Today’s Gold Rate: দুর্মূল্যের বাজারে নিম্নমুখী সোনার দাম, জেনে নিন আজকে সোনার বাজার মূল্য

অভিনেত্রী বললেন, তাঁর ইচ্ছে আছে, সাইকোলজি নিয়েই পিএইচডি করবেন। ‘মিঠিঝোরার’ রাই এও বললেন, মেজ বোন থুরি দেবদৃতা দি ওরফে নীলু নাকি বেশ মুডি। কখনও তিনি খুব ভালো মুডে থাকেন, আবার কখনো থাকেন একটু রাগে। তাই রাই নাকি নীলুর সঙ্গে বুঝেশুনে কথা বলেন সেটে। তিনি নাকি পালস বোঝারও চেষ্টা করেন ছোট বোনটির।

আরত্রিকার বয়স শুনলে চমকাবেন আপনিও!

কিছুদিন আগেই উনিশ বছরের পা দিয়েছেন আরাত্রিকা মাইতি। বর্তমানে তিনি পড়াশোনা করছেন সাইকোলজি অনার্স নিয়ে। ‘মিঠিঝোরার’ রাই বাস্তবে প্রথম বর্ষের ছাত্রী। কিন্তু নীলু ওরফে দেবাদৃতার বয়স পঁচিশের কাছাকাছি। ২০১৭ সালে তিনি ‘জয়ী’ ধারাবাহিক দিয়ে তাঁর টলিউড ইন্ডাস্ট্রিতে সফর শুরু করেন। অন্যদিকে, রাই ওরফে আরাত্রিকার প্রথম কাজ ছিল জি বাংলার ‘খেলনা বাড়ি’।

WhatsApp Group Join Now
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।