লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mithijhora: শিশিভর্তি ঘুমের ওষুধ খেল নীলু! বিয়ের পিঁড়িতে রাই! সিঁদুরদানের আগেই ঘটল অঘটন!

Published on:

WhatsApp Group Join Now

Mithijhora: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। বর্তমানে ধারাবাহিকটি জমে উঠেছে রাই ও অনির্বাণের বিয়েকে কেন্দ্র করে। দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাইপূর্ণা। অফিসের বস অনির্বাণের সঙ্গে ভালোবাসা ও এবার সাত পাকে ঘুরতে চলেছে রাই। কিন্তু দিদির বিয়ের দিন অঘটন ঘটালো নীলু! শিশিভর্তি ঘুমের ওষুধ খেল সে!

পন্ড হবে রাই-অনির্বাণের বিয়ে?

জি বাংলার তরফে যে প্রোমো প্রকাশ হয়েছিল তা দেখে দর্শক আগেই আঁচ করতে পেরেছে রাইয়ের বিয়ের দিন‌ কি ঘটতে চলেছে।‌ প্রথমবার বিয়ে ঠিক হলেও ছাদনাতলা অবধি পৌঁছাতে পারেনি রাই।‌ তার আগেই মেজবোন নীলুকে কনে সাজিয়ে বিয়ে দিয়েছিল বড় দিদি। কিন্তু নীলু আর শৌর্য্যের মধ্যে বিয়ের পর বনিবনা হয়নি। নীলুকে কার্যত অপছন্দ করে শৌর্য্য।

এদিকে, শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হয়ে বাড়িতে এসে রয়েছে নীলাঞ্জনা। ‌তারই চোখের সামনে ফের ধুমধাম করে বিয়ে হচ্ছে রাইয়ের। ‌এদিকে, শৌর্য্য আসলেও নীলুকে অপমান করে। রাই ঘেঁষা কথা বলে।‌ যন্ত্রণায় ও অপমানে ঘুমের ওষুধ খায় নীলু। তবে তার আগে দিদিকে নীলু শাসিয়ে গিয়েছিল, সে ভালো না থাকলে কাউকে ভালো থাকতে দেবে না।

আরও পড়ুন: Weather Forecast: বৃষ্টি শুরু দক্ষিণবঙ্গে, আগামী বেশ কয়েকদিন ভারী বৃষ্টি সতর্কতা জারি বেশ কিছু জেলায়

রাইয়ের সিঁদুরদানের আগেই জানা যায়, নীলাঞ্জনা ঘুমের ওষুধ খেয়েছে। এমন পরিস্থিতিতে সত্যিই কি অনির্বাণের সঙ্গে বিয়ে করতে রাজি হবে রাইপূর্ণা? নাকি দ্বিতীয়বারের জন্যেও ভেঙে যাবে রাইয়ের বিয়ে? সাসপেন্স চলছে ধারাবাহিকে। এখন দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। ঘুমের ওষুধ খেয়েও নীলু প্রাণ ফিরে পায় কিনা!

WhatsApp Group Join Now
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।