লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Munawar Faruqui: গোপনে সকলের আড়ালে ফের বিয়ে সারলেন বিগ বস খ্যাত মুনাওয়ার

Updated on:

WhatsApp Group Join Now

Munawar Faruqui: বিগবসের সিজন ১৭ তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পর থেকেই নানান ভাবে খবরের শিরোনামে উঠে এসেছে কৌতুক শিল্পী মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui)। এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বারবার চর্চায় উঠে আসেন তিনি। বিগ বস ১৭ এর সিজনে আয়েশা খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে চর্চা হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। বিগবসের শোতেই আয়েশা জানান মুনাওয়ার এর সাথে তার সম্পর্কের কথা বিয়ে অবধি এগোয়। কিন্তু পাশাপাশি নাকি প্রাক্তন প্রেমিকা নাজ়িলার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন মুনাওয়ার। তাই শেষ পর্যন্ত আয়েশার সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়। এবারে শোনা যাচ্ছে মুনাওয়ার নাকি গোপনেই বিয়ে সেরেছেন।

WhatsApp Group Join Now

এই কথা জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে। সেখান থেকেই সংবাদমাধ্যমকে জানিয়েছে, “মুনাওয়ার বিয়ে করেছে। এই বিষয়গুলি ও গোপন রাখতে চায়। এই জন্য বিয়ের কোনও ছবিও দেখতে পাবেন না। দম্পতির খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। একেবারে ব্যক্তিগত পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে।“ জানা গিয়েছে মুনাওয়ারের স্ত্রী-র নাম হল মেহজ়াবিন কোটওয়ালা।

তিনি পেশায় একজন রূপটানশিল্পী। খুব বেশিদিন না হলেও ১০-১২ দিন আগেই নাকি বিয়ে সেরেছেন মুনাওয়ার। তবে গত ২৬ মে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের রিসেপশনের আসর। বিয়েতে রুপোলি দুনিয়া থেকে তেমন কেউই উপস্থিত ছিলেন না, শুধুমাত্র ঘনিষ্ট মহলের আত্মীয় স্বজনরা ছিলেন। তবে অভিনেত্রী তথা মুনাওয়ারের ঘনিষ্ঠ বন্ধু হিনা খান ছিলেন নিমন্ত্রিতদের মধ্যে।

আরও পড়ুন: SaReGaMaPa-Haimanti Sukla: স্বামী-সন্তান না থাকলেও মনে নেই কোনো আক্ষেপ! সারেগামাপা-এর মঞ্চে ‘ছেলে’ হিসাবে কাকে সম্বোধন করলেন হৈমন্তী!

দিনকয়েক আগেই হিনা ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিটির ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছিল তিনি কোনো বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সঙ্গে একটি গান বাজছে, ‘মেরে ইয়ার কি শাদি হ্যায়’। কিছু দিন আগেই মুনাওয়ার ও হিনা একটি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছেন। সূত্রের খবর অনুযায়ী ২০১৭-তে প্রথম বিয়ে করেন মুনাওয়ার।

কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকে না, ভেঙে যায় ২০২২-এ। মুনাওয়ার ও তাঁর প্রথম স্ত্রীর এক পাঁচ বছরের সন্তানও রয়েছে। বিয়ে ভাঙার কারণ হিসেবে শোনা যায় বিয়ে ভাঙার আগে থেকেই নাজ়িলা নামে এক সমাজমাধ্যম ইনফ্লুয়েনসারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মুনাওয়ার ফারুকি সেই কারণেই হয় বিবাহ বিচ্ছেদ।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।