লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neel-Trina: তৃণার বাড়িতে ধুমধাম জামাইষষ্ঠী! নীলের পাতে পেটপুজোয় কী কী পড়ল?

Published on:

WhatsApp Group Join Now

Neel-Trina: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের জগতের জনপ্রিয় দুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃনা সাহা (Trina Saha Bhattacharya)। একাধিক সিরিয়ালে নায়ক নায়িকা রূপে এই মিষ্টি জুটিকে পেয়েছেন দর্শকরা। দুজনেই দর্শকদের বড় আপন। ধারাবাহিক থেকে এখন বড় পর্দায় নীল এবং তৃণা। এক সময় কর্পোরেট দুনিয়ায় নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তৃনা। কিন্তু নীলের টানে তিনি ফিরে আসেন অভিনয়ে। আর সেখানেই দুজনের মধ্যে দেখা সাক্ষাৎ ভালোবাসা এবং প্রেম।

সেই প্রেম পরিনতি পেয়েছে চার বছর পর। বর্তমানে তারা টলিউডের হট কাপল। দিন কয়েক আগেই নীলের ধুমধাম করে জন্মদিনের আয়োজন করা হয়েছিল। সেখানে তাদের বন্ধু মহল থেকে পরিচিতরা সকলেই উপস্থিত ছিলেন। বরের জন্মদিনে একেবারে নতুন অবতারের ধরা দিয়েছিলেন অভিনেত্রী তৃণা। আজকের দিনটা সব কাপলদের কাছেই একটু বিশেষ। কারণ আজ জামাই ষষ্ঠী।

আরও পড়ুন: Electric Price Hike: ৪৪-১০০% বিদ্যুতের দাম বাড়বে রাজ্যে! কত টাকা খসবে সাধারণ মানুষের! জানুন বিস্তারিত

জামাইদের জন্য নানান পদ ব্যঞ্জন রান্না করে সাজিয়ে বসে থাকেন শাশুড়িরা। জামাইষষ্ঠীতে বিরাট ছুটি। তাই সকাল সকাল শ্বশুর বাড়িতে জামাই সেজে চলে গিয়েছেন নীল। সঙ্গে গিয়েছেন বাড়ির মেয়ে। শাড়ি এবং পাঞ্জাবিতে দারুন ম্যাচিং। ভোর থেকেই রান্নাঘরে ঢুকে পড়েছেন অভিনেত্রীর মা। জামাইয়ের আদরে থাকবে না কোন কমতি ।

জামাইষষ্ঠীর রান্না:

ডায়েট করলেও খেতে ভীষণ ভালোবাসে নীল (Neel Bhattacharya) সেটা জানেন তার শাশুড়ি মা। তাই নানান রকম ডিস রান্না করছেন। সবেতেই রয়েছে বাংলার ছোঁয়া। নীলের (Neel Bhattacharya) জন্য ছিল পোলাও মটন এছাড়া ফিস ফ্রাই, আলুভাজা, পটল ভাজা, ভেটকি পাতুরি সরষে ইলিশ মোচার ঘন্ট। অর্থাৎ আমিষ এবং নিরামিষের মিশেল। শেষ পাতে মিষ্টি থাকবে না তাই কি হয় তাছাড়া মিষ্টি খেতে ভারি ভালোবাসেন নীল। একেবারে পাঞ্জাবির হাতা গুটিয়ে কব্জি ডুবিয়ে খেয়েছেন নীল। খেয়েদেয়ে ঢেকুর তুলে বলছেন, আজকের দিনে নো ডায়েট। সব রান্না শাশুড়ি মা একা একা করেছেন। আর তাই খাবার মধ্যে ছিল আলাদা তৃপ্তি।

আরও পড়ুন: Sweta-Rubel: যমুনা ঢাকির পর ফের জুটিতে ফিরছেন শ্বেতা-রুবেল!

বিয়ের খুটিনাটি:

প্রসঙ্গত বিয়ের পর থেকেই নানান রকম চর্চায় ছিলেন নীল এবং তৃণা। তাদের বিয়ে নিয়ে ভাঙ্গনের কথাও শোনা গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও সেসব উড়িয়ে দিয়ে দিব্যি একসাথে বারবার ধরা দিয়েছেন তারা। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী এমন কি পুজোতে তাদের উপহার পাঠিয়েছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।