লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sweta-Rubel: যমুনা ঢাকির পর ফের জুটিতে ফিরছেন শ্বেতা-রুবেল!

Published on:

WhatsApp Group Join Now

Sweta-Rubel: জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল যমুনা ঢাকি। সেই ধারাবাহিকের স্বেতা ভট্টাচার্য (Sweta Mou Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das) জুটি বেঁধেছিলেন মুখ্য চরিত্রে। যমুনা থাকি ধারাবাহিক চলাকালীনই একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন তারা। এরপর আর কোন ধারাবাহিকে একসাথে জুটি বেঁধে কাজ করতে দেখা যায়নি তাদের। দর্শক তাদের রিল এবং রিয়েল লাইফ এই দু ভাবেই দেখতে খুব পছন্দ করেন। মাঝে মাঝেই নিজেদের সোশ্যাল মিডিয়া একসঙ্গে কাটানো মুহূর্ত ভিডিও এবং ছবির মাধ্যমে পোস্ট করে থাকেন তারা।

তাদের ভক্তরা সব সময় তাদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করে থাকেন। দীর্ঘদিন একসঙ্গে কাজ না করায় তাদের অনুরাগীরা অনুরোধ করেছেন আবার তাদের একসঙ্গে পর্দায় দেখার জন্য। এরই মধ্যে জি বাংলা এবং স্টার জলসা নির্বিশেষে আসছে একাধিক ধারাবাহিক। টিআরপি তালিকায় টিকতে না পারলেই কম সময়ে বিদায় নিতে হচ্ছে বহু ধারাবাহিককে। সিআরপি তালিকার ওপরই সিরিয়ালের ভবিষ্যৎ নির্ভর করে আছে এখন। বৃহস্পতিবার এলেই বুক ধরফর করে সিরিয়াল নির্মাতাদের। কারণ এই দিনে টিআরপি তালিকা প্রকাশ্যে আসে, যার উপর নির্ভর করে থাকে সিরিয়ালের আগামীদিন। এরই মধ্যে টেলিপাড়ায় গুজব ছড়িয়েছে আবার এক নতুন ধারাবাহিক আসতে চলেছে বিনোদন জগতে।

তবে কি স্বেতা রুবেলকে দেখা যাবে ফের কোনো নতুন ধারাবাহিকে? নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে সে তা কিছু ছবি পোস্ট করেন যেখানে তাকে রানির সাজে এবং রুবেল কে রাজার সাথে দেখা যায়। এক অনুরাগী একটি ফ্যানপেজে পোস্ট করে লিখছেন, ‘রাজা-রানী সাজে শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। শকুন্তলা হয়েছে শ্বেতা আর রাজা দুষ্মন্ত হয়েছে রুবেল। তাহলে কি এবার একসঙ্গে নতুন সিরিয়ালে আসছে দুজনে? যদিও শ্বেতা এই ছবিগুলো পোস্ট করে লিখেছেন… ডান্স ড্রামা।’ অর্থাৎ, নতুন ধারাবাহিক নয়।

শ্বেতা ও রুবেল এক মঞ্চে একটি নৃত্যনাট্য করেছেন। নৃত্যনাট্যতে শ্বেতার চরিত্রের নাম শকুন্তলা ও রুবেলের চরিত্রের নাম রাজা দুষ্মন্ত। অনুষ্ঠানের উপস্থাপনের ফাঁকে সমাজমাধ্যমে যুগলের ছবি পোস্ট করেছেন শ্বেতা। এই ছবি দেখার পরে গুজব রটে ছিল নতুন ধারাবাহিক কাজ করতে চলেছেন তারা। তবে অনুরাগীদের ফের হতাশায় ফেলে দিলেন তারা। আসলে এটি একটি নৃত্যনাট্য কোনো ধারাবাহিক নয়।

আরও পড়ুন: Electric Price Hike: ৪৪-১০০% বিদ্যুতের দাম বাড়বে রাজ্যে! কত টাকা খসবে সাধারণ মানুষের! জানুন বিস্তারিত

ছবি প্রকাশ্যে আসার পর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রুবেল-শ্বেতা অনুরাগীরা। একজন লিখছেন,’খুব সুন্দর লাগছে দুজনকে।’ অন্যজন লিখছেন, ‘আমার দেখা সবচাইতে সেরা জুটি!’ আরেকজন অনুরাগী লিখেছেন,’তোর কথা নতুন করে বলার কিছু নেই। যাই বল রুবেল কে ঘ্যামা লাগছে।’ কেউ আবার নৃত্যনাট্যের ভিডিয়ো দেওয়ার অনুরোধ রেখেছেন অভিনেত্রীর কাছে। তাদের অনুরাগীরা আবার পর্দায় তাঁদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষায় দিন গুনছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।