লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘আমার জীবন নষ্ট হয়ে গিয়েছে জেঠিমনি’, রূপের পর্দা ফাঁস করল গিনি! প্রকাশ্যে “ইচ্ছে পুতুল” দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

জি বাংলা একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। প্রতিনিয়ত একের পর এক টুইস্ট নিয়ে হাজির করছেন নির্মাতারা। আর তার ফলে দর্শকদের ধারাবাহিক দেখার আগ্রহ দ্বিগুণ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি পিআরপি তালিকার প্রথম দিকে সেভাবে না থাকলেও দর্শকের মনে কিন্তু জায়গা করে নিয়েছে বেশ ভালোভাবেই।

ধারাবাইকে সম্প্রতি দেখানো হয়েছে গিনি রূপের সঙ্গে বিয়ের পরে শ্বশুরবাড়ি চলে গিয়েছে। কিন্তু সেখানে যাওয়ার পর রূপের জীবন সম্পর্কে একের পর এক অসঙ্গতি লক্ষ্য করছে গিনি। রুপের বাবা বিয়ের পর দিনই সকালে সবার সামনে রূপকে হাত খরচা দেবেন না সেই কথা স্পষ্টভাবেই জানিয়ে দেন। তাতে গিনি ভালোভাবেই বুঝতে পারে রুপ তার সঙ্গে মিথ্যে কথা বলেছে।

তাই সে ভেবে পাচ্ছে না তার কি করা উচিত। এদিকে রূপের মা গিনিকে সমস্ত কথা তার বাড়িতে জানতে বারণ করেছে। অন্যদিকে মেঘ জিষ্ণুর সঙ্গে গানের প্র্যাকটিস করবে বলে তার বাড়িতে এসে উপস্থিত হয়। আর সেই কথাটা ময়ূরী নীলের কানে তোলে। তাই নীল ময়ূরীর কোন কথায় বিরক্ত না করে ময়ূরীর বাড়িতে এসে অনিন্দ্য বাবুর সঙ্গে কথা বলে মেঘ ও জিষ্ণুর সঙ্গে দেখা না করে চলে যায়।

icche putul
icche putul

আগামী পর্বের দেখানো হবে গিনি দ্বিরাগমনে একা একাই গাঙ্গুলী পরিবারে এসে উপস্থিত হয়। গিনির একা আসার জন্য মিনি তাকে জিজ্ঞাসা করে রূপ তাকে কিছু বলেছে কিনা। অন্যদিকে পরিস্থিতি খারাপ দেখে ময়ূরী সুযোগ বুঝে রূপকে একটা মেসেজ করে দেয়। তাহলে এবার কি গাঙ্গুলি পরিবারের সকলের সামনে রূপ আর ময়ূরীর পর্দা ফাঁস হতে চলেছে? কোন দিকে মোড় নেবে গল্প। দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: ধাবা স্টাইলে বাড়িতেই এইভাবে বানিয়ে ফেলুন ইউনিক ভিন্ডি মাসালা, শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।