লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

গিনির বাড়ি গিয়ে রূপ-শালিনীর পর্দাফাঁস করল কাজের মেয়ে সুমিত্রা! ফাঁস ইচ্ছে পুতুলের ধুন্ধুমার পর্ব

Published on:

আগামী দিনের সিরিয়াল প্রেমীদের জন্য থাকছে নয়া চমক যা আসছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল ইচ্ছে পুতুলে(Ichhe Putul)। ইতিমধ্যেই আমরা দেখছি একদিকে যেমন মেঘ নীল আর ময়ূরীর মধ্যে চলছে সম্পর্কে টানা পোড়েন তেমনি অপরদিকে রূপ ও‌ গিনির দাম্পত্য জীবনের রূঢ় চিত্র আমাদের সকলের সামনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন প্রতিনিয়ত যেভাবে গিনিকে রূপের অত্যাচার সহ্য করতে হয় তাতে গিনি অতিষ্ঠ হয়ে উঠেছে। তার সাথে পাল্লা দিয়ে রূপের মা অর্থাৎ শালিনীও গিনির উপর অত্যাচার চালায়। এমন শ্বশুরবাড়ির মর্মান্তিক চিত্র দেখে দর্শকরা অত্যন্ত দুঃখিত। গিনি এখন হাড়ে হাড়ে টের পায় মেঘ কতটা ঠিক বলত রূপের সম্পর্কে। আর সে রূপের সম্পর্কে ভুল ধারণায় অন্ধ হয়েছিল যে কারণে পরিবারের সকলের বিরুদ্ধে গিয়ে সে রূপকে বিয়ে করে যে কারণে সে এখন তাঁর পরিবারের লোকজনকে জানাতেও কুন্ঠাবোধ করছে।

icche putul
icche putul

বেশ কয়েকবার মেঘের সাথে গিনির দুবার দেখাও হয় যা দেখে মেঘের বুঝতে বাকি থাকে না যে রূপ তাঁর ভয়াল মূর্তি ধারণ করেছে যদিও তা মানতে রাজি নয় গিনি। এবার দেখা যেতে চলেছে আগামী পর্বে যেখানে রূপের ও তার মা শালিনীর পর্দা ফাঁস হতে চলেছে আর সেই পর্দা ফাঁস করবে মেঘ।

সকলের সামনে আবার প্রমাণিত হবে মেঘ কতটা ঠিক ছিল এবং নীলের মা অর্থাৎ মীনাক্ষী গোস্বামী মানুষ চিনতে কতটা ভুল করেছেন। কিভাবে গিনির জীবনটা তিনি নষ্ট করে দিলেন। তবে এই সমস্ত সত্য জানার পর সিরিয়ালের মোড় কোন দিকে ঘোরে এটি দেখার জন্য ব্যস্ত হয়ে রয়েছেন সকলেই।আদৌ কোন ইতিবাচক ইঙ্গিত ঘটে নাকি আরো কোন নেতিবাচক কিছু ঘটতে চলেছে তা সময়ই বলবে।

আরও পড়ুন: Kojagari Lakshmi Puja: লক্ষ্মী পুজোর দিন এই নিয়মগুলি মেনে চললে সংসারে আসতে পারে সমৃদ্ধি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment