লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

New Serial In Star Jalsha: জলসার পর্দায় আসছে আরও এক নতুন ধারাবাহিক তেঁতুলপাতা! নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যাবে কাকে?

Published on:

WhatsApp Group Join Now

New Serial In Star Jalsha: একটার পর একটা ধারাবাহিক বন্ধ হচ্ছে বিভিন্ন চ্যানেলে। তবে তার জায়গায় আসছে নিত্যনতুন নানান ধারাবাহিক। কোন কোন ধারাবাহিকের গল্প মন ছুয়ে গেলেও টিআরপি না থাকায় বন্ধ করে দিতে হচ্ছে। ধারাবাহিক মানেই এখন টিআরপি সর্বস্ব। তবে টিআরপির দৌড়ে স্টারের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে জী বাংলা। মুখ ভার করে বসে না থেকে স্টার মেগাস্টার হওয়ার প্রতিযোগিতায় নেমে পড়েছে।

নতুন ধারাবাহিক: তাইতো এবার আসছে এক নতুন ধারাবাহিক। ধারাবাহিক নতুন হলেও নায়ক নায়িকা সকলের ভীষণ পরিচিত। ধারাবাহিকের নাম তেতুল পাতা। ইতিমধ্যেই একটি এনিমেশন ভিডিওর মাধ্যমে নতুন এই ধারাবাহিক আগমনের ঘোষণা দিয়েছে স্টার জলসা। যদিও শোনা যাচ্ছে এই ধারাবাহিকে আবার ফিরছেন পুরনো এক জুটি। তাদের কখনো একসাথে দেখা না গেলেও অভিনয়ের জগতে তারা সুপরিচিত।

অরুনিমা ও গৌরব জুটি:

অভিনেত্রী অরুনিমা হালদার এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ফিরছেন। এর আগে গৌরবকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার সম্প্রচারিত ধারাবাহিক গাটছড়াতে। সেখানে নায়ক ঋদ্ধিমানের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অন্যদিকে তার বিপরীতে থাকছেন নায়িকা অরুনিমা। যিনি জি বাংলা মন দিতে চাই ধারাবাহিকের তিতিরের ভূমিকায় ছিলেন। সদ্য শেষ হয়েছে জি বাংলার এই ধারাবাহিক আর তারপরেই নতুন কাজ। কি গল্প আসছে এই ধারাবাহিকে। কানাঘুষো শোনা যাচ্ছে গল্প না কিভাবে পুরোটাই মজা নির্ভর। সাধারণত কৌতুক নির্ভর কোন ধারাবাহিক সেভাবেই দেখানো হয় না।

কোন ধারার ধারাবাহিক:

তবে এই ধারাবাহিক আদ্যপান্ত কৌতুকে পরিপূর্ণ থাকবে। বিশেষ করে সমাজের বহমানতা এবং ধারাবাহিকতা ধরে রাখবে এই ধারাবাহিক। যৌথ পরিবারের কাহিনী দেখানো হবে এই ধারাবাহিকে। গৌরব এবং অরুনিমা এই প্রথমবার একসাথে আসছেন পর্দায়। এই ধারাবাহিকে গৌরবের চরিত্র হবে রাসভারী। অন্যদিকে এর আগে দুষ্টু মিষ্টি অরুনিমাকে একদিকে যেমন তিতিরের চরিত্রে অন্যদিকে আয় তবে সহচরী ধারাবাহিকে সইএর চরিত্রে দেখা যায়! তবে কি এখানেও একই ইমেজ বজায় রাখবেন তিনি! সেটা অবশ্য গল্পই বলবে। তবে এই নতুন ধারাবাহিক আসায় কার কপাল পুড়তে চলেছে তা অবশ্য এখনো জানা যায়নি।

আরও পড়ুন: Jio Recharge Plan Traffic Hike: মাথায় হাত মধ্যবিত্তের! রিচার্জ প্ল্যানের দাম বাড়াল জিও! কোনটায় কত খরচ পড়বে এইবার থেকে?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।