লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আর নয় কুটকাচালি! বয়কটের ভয়ে বদলে গেল সিরিয়ালের গল্প! “কার কাছে কই মনের কথা”তে আসতে চলেছে মহা মিলন পর্ব

Published on:

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “কার কাছে কই মনের কথা”(Kar Kache Koi Moner Kotha)। পাঁচটা বউয়ের পারিবারিক জীবন কাহিনী নিয়ে এই গল্প। শিমুল বিয়ের পর থেকেই শশুরবাড়িতে বারবার অপমানিত লাঞ্ছিত হয়েছে। সে তার ননদকে একমাত্র পাশে পায়ে। তবে ধীরে ধীরে এখন তার শাশুড়িও তাকে ভালোবাসতে শুরু করেছে। বিয়ে পর তার ভাগ্যে জুটেছে পাঁচ বন্ধু।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Kar Kache Koi Moner Kotha

প্রথমদিকে দর্শকদের থেকে নেগেটিভ মন্তব্যই বেশি পেয়েছিল এই ধারাবাহিক। শিমুলের ফুলশয্যার দিন তার শাশুড়ি শিমুল আর পরাগের সঙ্গে একই ঘরে ছিল। এই সব দৃশ্য সমাজের চোখে কুপ্রভাব সৃষ্টি করবে বলে মনে করে ছিল।

আরও পড়ুন: দেবশ্রীকে কেন ডিভোর্স দিয়েছিলেন? কেন ভেঙেছিল প্রসেনজিৎ-দেবশ্রীর বিয়ে? মুখ খুললেন প্রসেনজিৎ

কিন্তু আসতে আসতে গল্পের দিক পরিবর্তন হচ্ছে। শাশুড়ি স্বীকার করেছেন শিমুল মেয়েটা বেশ অন্য রকম পরিবারের চাপে পড়ে সে এইসব কাজ করে। এরপরই দর্শকদের মনে শিমুলকে নিয়ে একটা স্বস্তির স্বীকার হয়। তারা মনে করে এবার শিমুল শান্তি পাবে।

kar kache koi moner kotha
kar kache koi moner kotha

এরই মধ্যে আগামী পর্বে দেখা যাচ্ছে বিশ্বকর্মা পুজোর দিন শিমুল ও তার অন্যান্য বন্ধুরা মিলে ছাদে ঘুড়ি উড়াচ্ছে ঠিক সেই সময় শাশুড়ি এসে হাজির হয়। তারপর শাশুড়ি নিজে থেকেই ঘুড়ি উড়াতে চায়। শিমুল তবে জানত তার শাশুড়ি ঘুড়ি ওড়াতে জানে। কিন্তু সে শাশুড়িকে ঘুড়ি ওড়ানোর কথা বলতে ভয়ে পাচ্ছিল।

এরপর সবাই মিলে ঘুরে উড়াতে থাকে। সেই মুহুর্তে মধুবালা দেবী একটা ঘুড়ি কেটে দেয় তখন শিমুল বলে, “তুমি এতো ভালো ঘুড়ি ওড়াতে পার, আমি তো জানতামই না”। উত্তরে শাশুড়ি বলে “এরপর থেকে কিন্তু তুমি করেই বলতে হবে”। দর্শকরা এই প্রোমো দেখে বেশ খুশি। তবে কি এবার শাশুড়ি – বউয়ের মিলন ঘটবে? শিমুল কি আসতে আসতে মধুবালা দেবীর মেয়ে হয়ে উঠে? আরো জমজমাট পর্ব নিয়ে “কার কাছে কই মনের কথা” পর্দায় হাজির হচ্ছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।