লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘আমি রূপের গার্লফ্রেন্ড’! বিয়ের পরেরদিন রূপের ফোন রিসিভ করেই চমকে উঠলো গিনি, প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব

Published on:

জি বাংলার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। বর্তমানে ধারাবাহিকের মোড় যেদিকে ঘুরছে তাতে দর্শকের মনে ধারাবাহিক টি আরো বিশেষভাবে জায়গা করে নিচ্ছে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মদ্যপ অবস্থায় বিয়ে করতে এসে রূপের অসভ্য আচরণ মিনি এবং লালের সন্দেহের কারণ হয়ে দাঁড়িয়েছে। এত চেষ্টা করেও গিনি এবং রূপের বিয়েটা কোনভাবেই আটকানো যায়নি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শেষ পর্যন্ত বিয়ে সুসম্পন্ন করে সকলের আশীর্বাদ নিয়ে শ্বশুরবাড়ি রওনা দেয় গিনি। তারপর মীনাক্ষী দেবী নীলকে বলে যত তাড়াতাড়ি সম্ভব ময়ূরী কে গাঙ্গুলী পরিবারে বউ করে নিয়ে আসার জন্য এবং মেঘের ব্যাপারে চরম অপমানজনক কথা সে ব্যবহার করে। অন্যদিকে ইউনিভার্সিটি তে গিয়ে জিষ্ণুর সঙ্গে মেঘের নাম জড়িয়ে এবং রুপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে অপমান করতে থাকে নীল।

Icche Putul
Icche Putul

তখন মেঘ জানায় যে মেঘের বলা সত্যি কথাগুলো তারা গিনির মুখ থেকেই জানতে পারবে কিছুদিন পর। তখন সেই কথা শুনে নীল আবারো ভয় পেয়ে যায়। এদিকে গিনি বিয়ে করে তার শ্বশুরবাড়িতে পা রাখা মাত্রই লক্ষ্য করে কিছু অসঙ্গতি রূপের মা ঠিকমতন বরণ করতে পারছে না এবং বিয়ে বাড়ি উপলক্ষে গ্রুপের বাড়িতে কোন লোকজনই গিনি দেখতে পায় না। সেটার জন্য মনে মনে একটা খটকা লাগলেও কাউকে কিছু জানায়নি গিনি।

আর রূপ তখন মদ খেলে তার বাবা তাকে তার সঙ্গে থাকতে বলে এবং গিনি কে এসব কথা জানাবার জন্য বাধ্য করে। অন্যদিকে মিনি গিনিকে বারবার ফোন করে রূপের কথা জিজ্ঞাসা করে। রূপের ব্যবহার ঠিক আছে কিনা সেটা জানতে চায়। গিনের কাছে কি আদৌ রুপের চরিত্র উন্মোচন হবে? বা রূপের সবকিছু জানার পর গিনির কি অবস্থা হবে সেটাই এখন দেখার বিষয় আর তার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment