DM Office Recruitment: চাকরি প্রার্থীদের জন্য সুখবর! ইন্টারভিউ দিয়েই রাজ্যের ডিএম অফিসের ক্লার্ক পদে কর্মী নিয়োগ; জানুন বিস্তারিত

WhatsApp Channel Join Now
Google News Follow

DM Office Recruitment: চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সম্প্রতি জেলার ডিএম অফিসে কর্মী নিয়োগের ক্ষেত্রে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রশাসনিক বিভাগের ক্লার্ক পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। তবে জানেন কীভাবে আবেদন করবেন বা আবেদনের যোগ্যতা কী! আজকের প্রতিবেদনে জেনে নিন বিস্তারিত।

পদের নাম: Retired Contractual Clerk

নিয়োগকারী সংস্থা: Government of West Bengal Office of the District Magistrate & Collector, Murshidabad

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার ডিএম অফিসের প্রশাসনিক বিভাগের ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। পুরুষ ও মহিলা উভয়ই আবেদন জানাতে পারবেন এবং নির্দিষ্ট চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। কন্ট্রাকচুয়াল ক্লার্ক পদে (Retired Contractual Clerk) প্রার্থীদের নিয়োগ করা হবে। জেলার ডিসট্রিক্ট ম্যাজিসেট্রট অ্যান্ড কালেক্টর অফিসের মোট ৭২ টি শূন্যপদে নিয়োগ করা হবে।

বেতন কাঠামো: অফিসিয়াল নোটিশ অনুসারে, জেলার ডিএম অফিসে কন্ট্রাকচুয়াল ক্লার্ক পদে নিযুক্ত (DM Office Recruitment) প্রার্থীদের মাসিক বেতন হবে দশ হাজার টাকা।

শিক্ষাগত যোগ্যতা: ডিএম অফিসের ক্লার্ক (WB Clerk Recruitment) পদের অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগ করা হবে। এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের এবং পরে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে (DM Office Recruitment)

বয়সসীমা: যে সকল প্রার্থীরা ডিএম অফিসের ক্লার্ক পদের নিয়োগ (DM Office Clerk Recruitment 2024) প্রক্রিয়ায় আবেদনরত প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৬৪ বছরের মধ্যে। আগ্রহী প্রার্থীদের আবেদন প্রক্রিয়ায় বয়সসীমাকে বিশেষভাবে গুরুত্ব প্রদান করা হবে (DM Office Recruitment)

আবেদনের সময়সীমা এবং নিয়োগ প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা আগামী ২১শে ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ৪টের মধ্যে আবেদন জানাতে পারবেন।এরপর আর কোনো অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না।

নিয়োগ প্রক্রিয়া:

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নির্বাচন করা হবে।

জানুন, কীভাবে আবেদন জানাবেন?

আগ্রহী প্রার্থীদের অফলাইনে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে প্রার্থীদের বিজ্ঞপ্তির সঙ্গে যুক্ত আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করে তার সঙ্গে নিজেদের সংশ্লিষ্ট ডকুমেন্টগুলি যুক্ত করে নির্দিষ্ট তারিখ ও সময়সীমার মধ্যে উল্লিখিত ঠিকানায় জমা করতে হবে। প্রশাসনিক বিজ্ঞপ্তিতে। আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা উল্লেখিত রয়েছে।

আরও পড়ুন: Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে ৪ লক্ষ টাকা বিনিয়োগে মেয়াদপূর্তিতে মিলবে দ্বিগুণ টাকা; জানুন বিস্তারিত

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২২ ও ২৩শে ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে ইন্টারভিউ নেওয়া হবে প্রার্থীদের। সঠিক সময়সীমার মধ্যে নির্দিষ্ট স্থানে পৌঁছে যেতে হবে এবং সঙ্গে নিজেদের যাবতীয় ডকুমেন্ট সঙ্গে নিতে হবে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment