লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Pallavi Sharma: “আমার লাইফে কেউ নেই, আমি একজন বোরিং মানুষ” দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে একি স্বীকার করলেন অভিনেত্রী পল্লবী শর্মা

Updated on:

WhatsApp Group Join Now

Pallavi Sharma: বর্তমানে জি বাংলার পর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) এটি পল্লবীর দ্বিতীয় ধারাবাহিক। এর আগে পল্লবীকে আমরা প্রত্যেকেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এ অভিনয় করতে দেখতে পেয়েছি।

WhatsApp Group Join Now

স্টার জলসার ওই ধারাবাহিকটি দীর্ঘ চার বছর টেলিভিশনের পর্যায়ে সম্প্রসারিত হয়েছিল। বর্তমানে নিম ফুলের মধুও যথেষ্ট জনপ্রিয় দর্শকের মাঝে। এমন দুই জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করার পরেও একদম সাদামাটা জীবন কাটাতে পছন্দ করেন পল্লবী এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

নিম ফুলের মধু ধারাবাহিকটি শুরু হওয়ার আগে একবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন পল্লবী(Pallavi Sharma)। সেখানে দাঁড়িয়েই তিনি এ কথা নিজের মুখে বলেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে পল্লবী জানান খুব ছোটবেলাতে তিনি নিজের বাবা-মা কে হারান। তারপর থেকে পিসির কাছেই মানুষ। পিসিও কয়েক বছর আগে মারা গিয়েছেন। এখন কলকাতার ফ্ল্যাটে একাই থাকেন তিনি। এখন তার জীবনে কেউ নেই। তিনি সম্পূর্ণ একা। যদি কখনো মনের মানুষকে পান তাহলে তাকেই বিয়ে করবেন।

পল্লবী (Pallavi Sharma) জানান তিনি একজন সেলিব্রিটি হয়েও কখনো পার্টি করেননি। তার তেমন বন্ধুবান্ধবও নেই, খুব বোরিং তিনি। তার স্কুল জীবনে মাত্র দুজন বন্ধু রয়ে গিয়েছে। তারাই পল্লবীর একমাত্র বন্ধু। পল্লবীর জীবনে কাউকে খুঁজে পাওয়া সত্যিই খুব মুশকিল। বর্তমানে নিম ফুলের মধু ধারাবাহিকে দেখানো হচ্ছে পর্না তার পুরনো সব স্মৃতি ভুলে গিয়েছে। দুর্ঘটনার পর তার আর পুরনো কিছুই মনে নেই। এমনকি নিজেকে সে এখন কলেজের ছাত্রী ভাবতে শুরু করেছে। যদিও ঘটনাচক্রের নিজের আপন জনের মধ্যেই রয়েছে সে। আর সকলে মিলেই পর্ণার পুরনো সমস্ত স্মৃতি ফিরিয়ে আনার আপ্রাণ চেষ্টা করছে।

আরও পড়ুন:  Cyclone Remal Latest Update: যে কোনো সময়ে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় রেমাল! চিন্তা বাড়াচ্ছে সকলের

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।