লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soumitrisha Kundu: ‘বিয়েতে নিমন্ত্রণ পাইনি তাই যাইনি,’ আদৃতের জন্মদিনের বিস্ফোরক মন্তব্য সৌমিতৃষার

Updated on:

WhatsApp Group Join Now

Soumitrisha Kundu: ২৫শে মে ৩১ বছর বয়সে পা দিলেন সকালের প্রিয় অভিনেতা আদৃত রায়। বিয়ের পর এটাই আদৃত এর প্রথম জন্মদিন। তার জন্মদিনে বিশেষ বার্তা জানিয়ে তার সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন স্ত্রী কৌশাম্বী চক্রবর্তী। এমনকি নায়কের জন্মদিনে তার হাজার হাজার ভক্তরাও শুভেচ্ছাবার্তা জানাতে ভোলেননি। তবে শুধুমাত্র দর্শক যার শুভেচ্ছা বার্তার জন্য অপেক্ষা করেছিলেন তিনিই শুভেচ্ছা জানাননি। তিনি আর কেউ নন সকলে প্রিয় মিঠাই। এবারে আদৃতের জন্মদিনেই সকল সামনে সত্যিটা আনলেন সৌমিতৃশা।

WhatsApp Group Join Now

আদৃত এবং সৌমিতৃশার সম্পর্কে যে ভাঙ্গন ধরেছে সেটা আর নতুন করে বলার কিছু নেই। মিঠাই (Soumitrisha Kundu) ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই দর্শকের এই সন্দেহ হয়েছিল। আদৃতের বিয়েতে সৌমিতৃশার অনুপস্থিতি সেই বিষয়ে প্রত্যেকে নিশ্চিত হয়ে যায়। মিঠাই ধারাবাহিক চলাকালীন আদৃত এর প্রতি ভালোলাগা তৈরি হয় সৌমিতৃশার। কিন্তু ধারাবাহিক চলাকালীনই আদৃত এবং কৌশাম্বী একে অপরের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই থেকেই তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এমনটাই ধারণা সকলের। তাই আদৃত কৌশাম্বীর বিয়েতে গোটা মিঠাই টিম উপস্থিত থাকলেও দেখা মেলেনি সৌমিতৃশার। এবারে আদৃতের জন্মদিনে বোমা ফাটালেন সৌমিতৃশা (Soumitrisha Kundu)। অবশেষে আদৃত-কৌশাম্বির বিয়েতে না যাওয়া নিয়ে সত্যিটা বলেই দিলেন মিঠাইরানি।

পরিচিতমহলে সৌমিতৃষা আগেই জানিয়েছিলেন, আদৃত-কৌশাম্বি দুজনেই তাঁকে বিয়েতে নিমন্ত্রণ করেনি। এদিন সংবাদমাধ্যমের সামনেই সেই কথা বলেন। আদৃতের জন্মদিনে সোশ্যালে কোনওরকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি সৌমিতৃষা, এই নিয়েই প্রশ্ন ওঠে। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ আমি ভুলেই গিয়েছিলাম আদৃতের জন্মদিন, আমার এত জন্মদিন, বিয়ের দিন এ সব মনে থাকে না। তা-ও বলব ভাল থাকুক, কেরিয়ারে সাফল্য আসুক, এই কামনাই করি।’ পাশাপাশি বিয়েতে না যাওয়ার কারণ ও জানান তিনি। ,‘নিমন্ত্রণ পাইনি, তাই দেখা যায়নি। আমারও তাঁদের শুভেচ্ছা পাঠানো হয়ে ওঠেনি’। সৌমিতৃষা আবারও বলেন, আদৃত তাঁর ভালো বন্ধু নয়, বরং ভালো সহকর্মী। ব্যাস ওইটুকুতেই শেষ।

গত ৯ই মে সাত পাকে বাঁধা পড়ে আবৃত এবং কৌশাম্বি। বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে মিঠাই ধারাবাহিকের গোটা টিম উপস্থিত ছিল। তবে মিঠাইকে দুদিনের একদিনও দেখা যায়নি। যা নিয়ে মিঠাই ভক্তদের মনে অনেক ক্ষোভ জমে। নানান রকম প্রশ্ন আলোচনা হয় চারিদিকে এই নিয়ে। এতদিন পর্যন্ত তিনজনের একজন মুখ খোলেনি এই বিষয়টি নিয়ে। কিছুদিন আগে এই নিয়ে বারবার প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছিল সৌমিতৃষাকে। তাই তিনি বাধ্য হয়ে সকলের সামনে সত্যিটা আনেন।

আরও পড়ুনRath Yatra 2024: এবছর কবে পড়েছে রথযাত্রা শুভ দিন? জেনে নিন সেই সমস্ত দিনক্ষণ, সময়, তারিখ

বর্তমানে সৌমিতৃষা ব্যস্ত রয়েছে তার আগামী ছবির শুটিং শুরু হওয়া নিয়ে। মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর বড়পর্দায় একের পর এক ছবিতে অভিনয় করছেন তিনি। অভিনেত্রীর প্রথম ছবি ‘প্রধান’। যেখানে তিনি সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছিলেন। খুব শীঘ্রই আবার শুরু করতে চলেছেন তার আগামী ছবির শুটিং। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। অন্যদিকে বিয়ের পরেই হানিমুনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন কৌশাম্বি এবং আদৃত। হানিমুন থেকে ফিরেই দুজনেই আবার ফিরবেন কাজে। কৌশাম্বি ফিরবেন ফুলকি ধারাবাহিকের সেটে। আর আদৃত তার নতুন প্রজেক্টে হাত দেবেন।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।