লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

PM Narendra Modi: ভোটের প্রচার শেষ! কন্যাকুমারিতে ৪৫ ঘণ্টার ধ্যানে বসলেন মোদি! উড়ে এল বিরোধীদের কটাক্ষ

Published on:

WhatsApp Group Join Now

PM Narendra Modi: সপ্তম দফার ভোটের প্রচার শেষ হয়ে গিয়েছে। শনিবার শেষ ভোট অনুষ্ঠিত হবে দেশে। তারপরেই ফলাফলের প্রতীক্ষা। ৪ঠা জুন ঘোষিত হবে ২৪-এর লোকসভা নির্বাচনের ফলাফল। প্রচারে বাংলা থেকে কন্যাকুমারী ঘুরে বেড়িয়েছেন মোদি। ভোটের প্রচারের জন্য তারকা প্রচারক হিসেবে এই প্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেরিয়েছেন তিনি।

WhatsApp Group Join Now

এমনকি এবারও তিনি বারানসি আসন থেকে লড়ছেন প্রার্থী হিসেবে। ভোটের প্রচারের পর এবার ভগবানের আশীর্বাদ নিতে ধ্যানে বসেছেন মোদী। জনতা জনার্দন তাকে কি আশীর্বাদ দেয় তা জানার জন্য আগে থেকেই ধ্যানে তিনি। টানা ৪৫ ঘন্টার ধ্যান শুরু। তামিলনাড়ুর কন্যাকুমারীর বিবেকানন্দ রথ মেমোরিয়ালে ধ্যানে বসেছেন মোদি। এটিকে কোনো ভোট প্রচারের অঙ্গ নয় বরং ব্যক্তিগত কর্মসূচি বলে দাগিয়ে দিয়েছেন মোদি।

PM Narendra Modi Meditated At Kanyakumari For 45 Hours:

শনিবার সন্ধ্যা ছ’টায় শেষ হবে সপ্তম দফার ভোট। সেদিন ধ্যান ভঙ্গ করবেন তিনি। শেষ প্রচার সেরেছেন বাংলাতে। এরপর তিনি সোজা চলে যান দক্ষিণের কেরলে। সেখানে মন্দিরে পুজো দিয়েছেন মোদি। এর পরে ভগবতী আম্মান মন্দিরে উপাসনা গৃহে নিষ্ঠা ভরে পূজা দেন তিনি। ভগবান শিবের পুজোও করেন। শিবের বিশেষ ভক্ত মোদি। স্বামীজিকে শ্রদ্ধা নিবেদন করে এরপর ধ্যানে বসেছেন তিনি। এদিকে প্রধানমন্ত্রী ধ্যান করছেন চারপাশে রয়েছে আটশাটো নিরাপত্তা।

আরও পড়ুন: Summer Vacation 2024: আরো বেশ কয়েকদিন পিছিয়ে গেল গরমের ছুটি! কবে খুলছে স্কুলগুলি? জেনে নিন

২০২০ কর্মী মোতায়েন করা হয়েছে এছাড়া রয়েছে নৌ সেনা এবং কোস্ট গার্ড। ২০১৪ সালে ভোটের প্রচার শেষ করে ঠিক এভাবেই ধ্যানে বসেছিলেন মোদী তখন তিনি সোজা চলে যান কেদারনাথ। সেখানে গিয়ে ৪৫ ঘণ্টা ধ্যান করেন। তবে বিরোধীরা বলছেন এটা আসলে লোক দেখানো ভোটের একটা প্রচারের কৌশল। এমনকি বিরোধীরা ইতিমধ্যেই সমস্ত টিভি চ্যানেলকে নির্দেশ দিয়েছে এই ধ্যান যাতে দেখানো না হয়। প্রধানমন্ত্রীর এই ধ্যানে বসাকে তীব্র কটাক্ষ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও বিরোধীদের কথায় পাত্তা না দিয়ে ধ্যানে অবিচল মোদি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।