লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: রাজনীতির মঞ্চে দিদি নম্বর ওয়ান রচনাই; লকেটের হারের পরেই প্রমাণিত হলো মমতার কথা!

Published on:

WhatsApp Group Join Now

Rachna Banerjee: তিনি যে জহুরী রত্ন চিনতে ভুল করেননি তা এবার বোঝা গেল লোকসভা নির্বাচনের ফলাফলে। একপ্রকার জোড় করেই রচনাকে (Rachna Banerjee) রাজনীতির মঞ্চে এনে চমক দিয়েছিলেন মমতা। ব্রিগেডের মঞ্চে যখন লোকসভায় তৃণমূলের প্রার্থী ঘোষণা করা হয় তখন অন্যতম আকর্ষণ ছিল রচনা বন্দ্যোপাধ্যায়। যিনি আবার দিদি নাম্বার ওয়ান হিসেবেই বিশেষ পরিচিত। আর তার এই পরিচিতি কাজে লাগিয়ে হুগলি থেকে তাকে প্রার্থী করা হয় তৃণমূল কংগ্রেসের তরফে। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে এই হুগলির মাটি কামড়ে পড়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

WhatsApp Group Join Now

হুগলির বিভিন্ন বিধানসভায় অলিতে গলিতে ঘুরে বেরিয়েছিলেন রচনা (Rachna Banerjee)। ভোট প্রার্থনা করেছিলেন সবার কাছে। কখনো গৃহস্থের বাড়িতে খেয়েছেন দুপুরের খাবার আবার কখনো টক দই নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়ে গরুর রচনা বলে দিয়েছেন। তবে যতই ভোটের দিনক্ষণ এগিয়ে আসছিল ততই যেন একটু একটু করে ভয় বাড়ছিল রচনার। কারণ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী, আরেক অভিনেত্রী তথা দুদে রাজনীতিক লকেট চট্টোপাধ্যায়।

জয়ের ব্যাপারে প্রথম থেকেই আশাবাদী ছিলেন লকেট। রচনা তার কাছে কোন ফ্যাক্টর হবে না বলেই জানিয়েছিলেন বিজেপি নেত্রী। যদিও রচনা ঈশ্বরের উপরেই ছেড়ে দিয়েছিলেন গণদেবতার আশীর্বাদ। এদিকে ভোট গণনার প্রথম থেকেই কাউন্টিং সেন্টারে ছিলেন রচনা এবং লকেট দুজনেই। প্রথমে কিছুটা নার্ভাস থাকলেও ধীরে ধীরে জয়ের ব্যবধান বাড়তে থাকলে উচ্ছ্বসিত হয়ে ওঠেন রচনা।

আরও পড়ুন: AC Bus: গরমে নিত্য যাত্রীদের কথা মাথায় রেখে নতুন ব্যবস্থা চালু করল রাজ্য সরকার

শেষ বেলায় ৬৪ হাজার ৯৭২ ভোটে নিজের নিকটতম প্রতিদ্বন্দ্বী তথা একসময় সতীর্থকে হারিয়ে দেন রচনা। প্রথমে অনেকটা পিছিয়ে পড়েছিলেন দিদি নাম্বার ওয়ান কিন্তু পরে কাউন্টিং শেষে হুগলির দিদি নাম্বার ওয়ান হয়ে ওঠেন তিনি। এদিন সকালে গণনা কেন্দ্রে ঢোকার আগে রচনা বলেন রাতে তার ভালো ঘুম হয়েছে তিনি যথেষ্ট কনফিডেন্ট।রচনার মতন তৃণমূলের আরো অনেক তারকা প্রার্থীরা এই দিন ছক্কা হাঁকান। তার মধ্যে রয়েছেন জুন মালিয়া, সায়নী ঘোষ।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।