লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: ‘যা ছোঁয় তাই সোনা হয়’,ভোটে জিততেই আবারো স্ত্রীর পাশে প্রবাল বসু, স্ত্রীর গর্বে গর্বিত তিনি

Published on:

WhatsApp Group Join Now

Rachna Banerjee: ময়দানে নেমেই জয়ের হাসি হাসলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। এই প্রথম তিনি তৃণমূল কংগ্রেসের (TMC) হয়ে লোকসভা ভোটে দাঁড়িয়েছেন। আর প্রথমবার ভোটে দাঁড়িয়েই জয় লাভ করেছেন। বিরোধী দলের প্রার্থী লকেট চট্টোপাধ্যায় কে হারিয়ে শেষ হাসি হাসলেন রচনা ব্যানার্জি। স্ত্রীর এই সাফল্যে কতটা খুশি স্বামী প্রবাল বসু? স্ত্রীর এই সাফল্যে দারুন খুশি তিনি।

WhatsApp Group Join Now

তিনি নাকি আগেই অনুমান করেছিলেন রচনা জিতবে। ভোটের ফলাফল প্রকাশের দিন প্রথম থেকেই স্ত্রী এর পাশে ছিলেন প্রবাল বাবু। আর শেষ পর্যন্ত যখন রচনা ব্যানার্জি জয়ী হন তখন উল্লাসে ফেটে পড়ে গোটা পরিবার। সম্প্রীতি এক সাক্ষাৎকারে স্ত্রীয়ের সাফল্যের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন প্রবাল বসু।

প্রবাল বাবু জানান ‘ও পাশেই আছে। এখন জেলাশাসকের অফিসে রয়েছি আমরা। ভীষণ ভালো লাগছে। এই অনুভূতি ভাষায় বোঝানো যাবে না। আসলে রচনা এমনই। ও যা ছোঁয় সেটাই সোনা হয়ে যায়। যেখানে হাত দিয়েছে সেখানেই সাফল্য পেয়েছে। ওর জন্য আমার গর্বে বুক ফুলে যাচ্ছে।’ প্রসঙ্গত উল্লেখ কর রচনা ব্যানার্জি এবং প্রবাল বসু দীর্ঘ বেশ কয়েক বছর ধরে একসঙ্গে থাকে না, তাদের মধ্যে মিলমিশ নেই। তবে বিচ্ছেদ হয়নি তাদের। নিজেদের একমাত্র সন্তানের মুখের দিকে চেয়ে কখনো ডিভোর্সের জন্য এপ্লাই করেননি। রচনা নিজেই জানিয়েছিলেন তিনি কখনো ভালো স্ত্রী হতে পারেননি।

আরও পড়ুন: Dev: ‘যত ভোট পেয়েছি ততগুলো গাছ লাগাব বর্ষার আগেই’, ভোটে জয় লাভের পরেই ঘাটালবাসীর কাছে একগুচ্ছ প্রতিশ্রুতি দিলেন দেব

তবে প্রার্থী হিসেবে রচনা ব্যানার্জীর নাম নথিভুক্ত হবার পর থেকেই প্রবাল বসুকে রচনা ব্যানার্জির পাশাপাশি দেখা গিয়েছে। ভোট প্রচার চলাকালীন সবসময় রচনার পাশে ছিলেন প্রবাল বসু। এমনকি নিজের জামা তে তৃণমূল কংগ্রেসের চিহ্ন দেওয়া রচনা ব্যানার্জীর ছবি যুক্ত জামা পড়েছেন তিনি। এবার প্রশ্ন হচ্ছে এই জয় লাভের পর কি আবারো তাদের সম্পর্ক জোড়া লাগতে চলেছে? বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেক দূরে রয়েছেন রচনা। এখন তাকে শুধু দেখা যাচ্ছে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে। আর পাশাপাশি চলছে তার শাড়ির ব্যবসা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।