লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Raja-Madhubani: দীর্ঘ বছরের দাম্পত্য জীবনে হঠাৎই রাজার উপর বিরাট অভিযোগ আনলেন অভিনেত্রীর মধুবনী গোস্বামী

Updated on:

WhatsApp Group Join Now

Raja-Madhubani: টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একটি জুটি হল রাজা এবং মধুবনী গোস্বামীর জুটি। স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ভালবাসা ডট কম এর সেটেই তাদের পরিচয় হয় এবং সেখান থেকেই তারা একে অপরের প্রেমে পড়েন। সেই প্রেম গড়ায় ছাদনাতলা পর্যন্ত। আজ তারা সুখী দম্পতি। বেশ অনেক বছর হয়ে গিয়েছে তাদের বিয়ে হয়েছে। বর্তমানে তাদের ছোট্ট সন্তানও রয়েছে। ২০২১ সালের ১০ এপ্রিল তাদের ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হয়। সবমিলিয়ে মধুবনীর এখন ভরা সংসার। কিন্তু এই সুখের সংসারে হঠাৎ কিসের এত অভিযোগ মধুমতি রাজা কে নিয়ে?

বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাজা। তবে অনেকগুলো বছর হলো মধুবনী কিন্তু লাইট, ক্যামেরা, একশন থেকে অনেকটাই দূরে। ছেলে হওয়ার পর থেকেই নিজেকে ধারাবাহিক জগৎ থেকে অনেকটাই দূরে করে নিয়েছেন তিনি। মাঝে কয়েকদিন সান বাংলায় ‘শ্যামা’ ধারাবাহিকে মা কালীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে সিরিয়ালে না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় মারাত্মক অ্যাক্তিভ তিনি। বর্তমানে তাদের ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে নিত্যদিন ব্লগ ভিডিও পোস্ট করেন এবং পাশাপাশি মধুবনীর একটি নতুন পার্লার হয়েছে। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে instagram এ প্রায় সই বিভিন্ন রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় মধুবনী কে। ছেলেকে সঙ্গে নিয়েও অনেক সময় ভিডিও বানান তিনি।

আরও পড়ুন: Cyclone Remal Update: অবশেষে জানা গেল রেমালের ল্যান্ডফলের আসল জায়গা! জেনে নিন ঠিক কোথায় কোথায় আছড়ে পড়বে রেমাল!

কিছুদিন আগে সেরকমই একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল মধুবনীর অভিযোগ, বদলে গিয়েছে রাজা। ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়’ ক্যাপশনে একটি ভিডিয়ো শেয়ার করলেন। তাতে দেখা যাচ্ছে, বরের কাছে তাঁর আবদার কাঁধে হাত রাখো। ‘আনরোমন্যান্টিক’ রাজা হাত দিল নিজের কাঁধে। ব্যস আর কী! রেগে ঘুষি বাগিয়ে দিলেন কেশবের মা। যদিও পুরো ভিডিওটাই মজার ছলে বানানো হয়েছে। এই ভিডিওতে অনেকেই মধুবনী কে সমর্থন করেছেন। অনেকেই জানিয়েছে তার সঙ্গে তারা একদম একমত।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।