লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘যেখানে প্রয়োজন নেই সেখানে থাকি না’, স্পষ্ট জবাব দিলেন ‘শিমুলের শাশুড়ি’ মধুবালা দেবী

Published on:

ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন রীতা দত্ত চক্রবর্তী তবে এই অভিনেত্রীর শুধু ছোট পর্দায় নয় বড় পর্দায় অনেক কাজ করেছেন তার অভিনয় দক্ষতার গুনে দর্শক এর মনে তিনি প্রথমেই জায়গা করে নিয়েছেন। বর্তমানে এই অভিনেত্রী কে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় কার কাছে কই মনের কথা ধারাবাহিকে। তবে এই ধারাবাহিকের একটি নেগেটিভ শাশুড়ির চরিত্রে দেখা যাচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর সেই জন্যই মধুবালা চরিত্রটি দর্শকের কাছে সমালোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। অভিনেত্রী এই চরিত্রটি করতে যতটা আনন্দ পান ঠিক ততটাই দুঃখ পান। তার কারণ তিনি অনেক নেগেটিভ চরিত্র করেছেন। কিন্তু এর মত ভারময়ী চরিত্রে আগে কখনো অভিনয় করেনি। তিনি যখন অভিনয় করেন তখন অভিনয় করতে করতে তার ভিতরে ঢুকে যান ওই জন্য শিমুলের সাথে করা অপমান বা অত্যাচার এগুলো অভিনয় হলেও তার মনে কষ্ট দেয়।

মধুবালা চরিত্রটি খারাপ তার কারণ সে যখন বউ হয়ে ঘরে আসে তখন তার শাশুড়ি ননদরাও তার সাথে এমনই খারাপ ব্যবহার করেছিলেন। তাই তার কিছু কিছু ইচ্ছে গুলো না পাওয়াই থেকে যায়। তাই তিনি তার ছেলের বউ এর সাথে এমন খারাপ ব্যবহার করে। অনস্ক্রিন তিনি খারাপ শাশুড়ি হলেও পর্দার বাইরে তিনি বেশ খোলামেলা প্রকৃতি একজন মানুষ। তার সাথে কথা বললেই বোঝা যায় তিনি কতটা সাদাসিদের সাধারণ। অভিনয় করাটা কার কাছে যেন একটা নিজের সংসার।

আরও পড়ুনঃ একবার খেলেই মনে থাকবে চিরকাল! চিকেনের এই লোভনীয় স্বাদের রেসিপি বানিয়ে ফেলুন বাড়িতে, শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।