লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rukmini Maitra: হিরণকে ‘হরিণের’ সঙ্গে তুলনা! দেব জিততেই সোশ্যাল মিডিয়ায় খোঁচা প্রেয়সী রুক্মিণীর! লিখলেন “প্রাণের ভ’য়ে পালানোর চিত্র…”

Published on:

WhatsApp Group Join Now

Rukmini Maitra: গতকাল ছিল ভোটের রেজাল্ট। এই নিয়ে পরপর তিন বার ঘাটালে বিজয়ী হলেন তৃণমূলের তারকা সদস্য দীপক অধিকারী ওরফে দেব (Dev)। চব্বিশ এর লোকসভা নির্বাচনের প্রথম থেকেই ছিল ঘাটালের হাওয়া গরম। দেব ও হিরণের (Hiran Chatterjee) দ্বৈরথ যে জমবে, তা আগের থেকেই আঁচ করেছিলেন সবাই। টলিউড ইন্ডাস্ট্রি থেকে দুই তারকার পরিচিতি। এখন তাঁরা একে অপরের প্রতিপক্ষ। দুই নায়কের মধ্যে কে বিজয়ী হবেন, তা নিয়ে মত পাল্টা মত চলছিল। লোকসভা ভোটে দেব (Dev) জেতার পর হিরণকে খোঁচা রুক্মিণী (Rukmini Maitra)।

WhatsApp Group Join Now

লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্রে প্রতিপক্ষ বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ। (Hiran Chatterjee) হারিয়ে শেষ হাসি হাসলেন নায়ক দীপক অধিকারী ওরফে দেব। বিপুল ভোটে জয়ী দেবের মুখে এখন তৃপ্তির হাসি। যদিও প্রচার চলাকালীন নানা কটাক্ষে দেবকে বিদ্ধ করেছেন হিরণ। সব কটাক্ষের উত্তর দেননি দেব। ফলাফলে দেব জয়ী হতেই নাম না করে হিরণকে পাল্লা খোঁচা দিলেন সাংসদ প্রেমিকা রুক্মিনী।

ভোটের প্রচারে নেমে দেবকে একের পর এক বাক্যবাণে বিঁধেছেন হিরণ। যার পালটা উত্তরে কখনো মুচকি হাসি, কখনো শিষ্টাচার বজায় রেখে হালকা গলায় জবাব দিয়েছেন দেব। নায়ক দেব রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকলেও তাঁর প্রেয়সী কিন্তু রাজনৈতিক দুনিয়া থেকে দূরেই থাকেন। তবে দেবকে কটাক্ষ শুনতে দেখে আর শান্ত থাকতে পারলেন না তিনি। অপেক্ষায় ছিলেন ভোটের রেজাল্টের।

 Rukmini Maitra
Rukmini Maitra

গতকাল দেব বিজয়ী হওয়ার পর কটাক্ষ রুক্মিণী পাল্টা মুখ খুলেছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিতরের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। হিরণের সঙ্গে তুলনা টেনেছেন জঙ্গলের হরিণের। আর দেব হলেন ক্ষমতাশালী বাঘ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়ে আক্রমণ শানিয়েছেন অভিনেত্রী। ছবি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, কার উদ্দেশ্যে কটাক্ষ।

আরও পড়ুন: MP Salary: একজন সাংসদের মাসে ইনকাম কত জানেন? ঝাঁ চকচকে জীবন, প্রচুর সুযোগ সুবিধা! এই কথাগুলো জানলে চমকে উঠবেন

ভোটের রেজাল্টের পর সোশ্যাল মিডিয়া স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন রুক্মিণী মৈত্র। ছবিতে দেখা যাচ্ছে, বাঘের মুখ থেকে প্রাণভয়ে পালাচ্ছে এক হরিণ। এটি নিতান্তই ছবি নাকি রয়েছে আরও রহস্য? যদিও ছবির ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জাগো রে বাংলা’ গানটি। মুখে কিছু না বলে ছবি মাধ্যমেই উত্তর দিয়েছেন রুক্মিনী। হিরণ নামের অর্থ হরিণ তা জানেন সবাই। অর্থাৎ ঘাটালের দুই প্রার্থীর এই দ্বৈরথ যেন একটি ছবিতেই তুলে ধরেছেন রুক্মিণী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।