লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rukmini Maitra: ‘জিৎ আর দেব কে আমি মিলিয়ে দিলাম’ সাক্ষাৎকারে হঠাৎ কি বললেন অভিনেত্রী রুক্মিণী

Updated on:

WhatsApp Group Join Now

Rukmini Maitra: আর মাত্র হাতে কয়েকটা দিন, তারপরেই বক্স অফিসে মুক্তি পেতে চলেছে সুপারস্টার জিৎ এবং রুক্মিনী (Rukmini Maitra) অভিনীত ছবি বুমেরাং। এই ছবির হাত ধরেই প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছে জিৎ এবং রুক্মিণী। ছবিটি মূলত সাইন্স ফিকশন ছবি হতে চলেছে। ছবিতে নানান রকম বৈজ্ঞানিক কার্যকলাপ দেখা যাবে। বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন দুই অভিনেতা। একাধিক সাক্ষাৎকারে ধরা দিচ্ছেন দুজনে। এতদিন রুক্মিণী কে দেবে সঙ্গেই একাধিক ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছে। এই প্রথমবার জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন অভিনেত্রী। দেখা যাক প্রথমবার নতুন জুটি বড় পর্দায় কতটা প্রভাব ফেলতে পারে।

WhatsApp Group Join Now

দেব এবং জিৎকে নিয়ে কী বললেন রুক্মিণী?

প্রত্যেকেই জানেন বহুবছর ধরে দেব এবং জিৎ এর ভক্তদের মধ্যে রেষারেষি চলে। এই বিষয়ে এক সাক্ষাৎকারে নিজের মতামত জানালেন রুক্মিণী (Rukmini Maitra)। ‘সব সময় অভিনেতাদের শিবির হবে কেন? এটা ঠিক নয়। আমারও শিবির আছে। আর সেখানে দেব, জিৎ দুজনেই আছেন। তবে বড় বড় তারকাদের ভক্তদের মধ্যে যুদ্ধ তো চলবেই। এটা স্বাভাবিক এবং সুস্থ। কিন্তু তাও কোথাও যেন আমি তাদের মিলিয়ে দিলাম।’ যেদিন দেব এর ব্যোমকেশ ছবির ট্রেলার লঞ্চ হয় সেই একই দিনে বুমেরাং ছবির মহরত হয়। ঐদিন দু’জায়গাতেই সমান ভাবে উপস্থিত ছিলেন রুক্মিণী।

আরও পড়ুন: Horogouri Pice Hotel: দেখতে দেখতে ৫০০ পর্ব পূরণ করলো ‘হরগৌরী পাইস হোটেল’, সেলিব্রেশনে মাতলো গোটা টিম

জিৎ এর সাথে এটাই রুক্মিণীর প্রথম ছবি। অভিনেতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী জানান প্রযোজক জিৎ এর সঙ্গে সুইজারল্যান্ড ছবিতে কাজ করেছেন তিনি। তবে সহ অভিনেতা হিসেবে এটাই তার প্রথম কাজ। ‘জিতের এক শট দশবার দিতে হলেও কখনও ক্লান্তি আসে না। একবার তো একটা সিন পরিচালক বলছে ওকে তবুও ও জোর করে শট দিতে চায়। আর সেই শটের আগে আমায় চুপিচুপি আমার ভুল ধরিয়ে দেয়। বলে সেটা শুধরে নিতে। ওর মতো বড় মাপের মানুষ হয় না।’

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।