লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shankar Mahadevan: নজরুল গীতি গেয়ে তাক লাগালেন শঙ্কর মহাদেবন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Shankar Mahadevan: কিছুদিন আগেই ছিল বিশ্ব সঙ্গীত দিবস। আর সেই উপলক্ষে বিশ্বের বিভিন্ন প্রান্তে বিভিন্নভাবে পালিত হল সংগীতের এই বিশেষ দিন। অনুষ্ঠানে গলা মেলালেন জনপ্রিয় সংগীতশিল্পীরা। তেমনই একটি অনুষ্ঠানে পারফর্ম করে সকলকে রীতিমত তাক লাগিয়ে দিলেন শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan)। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সেই গানের ভিডিয়ো ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে।

শঙ্কর মহাদেবন গাইলেন নজরুল গীতি!

জুন মাসের ২১ তারিখ বিশ্ব সঙ্গীত দিবস। এই দিনের একটি অনুষ্ঠানে বলি পাড়ার বিখ্যাত গায়ক, মিউজিক কম্পোজার ও পরিচালক শঙ্কর মহাদেবনের গলায় শোনা গেল নজরুল গীতি। তিনি নজরুল গীতি গেয়ে সকলকে রীতিমতো চমকে দিলেন। সংগীতশিল্পী গেয়েছিলেন ‘দুর্গম গিরি কান্তার মরু’ গানটি। অনুষ্ঠানটির পরিচালনা এবং আয়োজন করেছিলেন সৌরেন্দ্র সৌম্যজিৎ।

শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি শুনে এক ব্যক্তি লিখলেন ‘গায়ে কাঁটা দিল পুরো।’ আবার এই প্রসঙ্গে দ্বিতীয় ব্যক্তি লিখলেন, ‘সৌরেন্দ্র সৌম্যজিৎকে ধন্যবাদ এই অনুষ্ঠানটির আয়োজন করার জন্য।’ আবার কেউ লিখলেন, ‘মুগ্ধ হয়ে শুনলাম। খুব সুন্দর।’ তবে সবাই যে শুধুমাত্রই প্রশংসা করেছেন তা নয়। গানটি শোনার পর বেশ কিছু জন কটাক্ষ করেছেন। কারোর মতে শঙ্কর মহাদেবন গানটির থিমটা ধরতে পারেননি। আর কেউ বলছেন, ‘গায়ে কাঁটা দেওয়ার বদলে তিনি ভীষণই বিরক্ত হয়েছেন।’

তবে এই সকল আলোচনা, পর্যালোচনাকে ছাপিয়ে সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ফেসবুক ও ইন্সটাগ্রামে ছুটছে ভিডিয়ো টির ভিউ। ইতিমধ্যে কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভিডিয়োটি লাইক পেয়েছে প্রায় ১ মিলিয়ন। আর শোনা হয়েছে তারও বেশি।

আরও পড়ুন: Rupam Islam: মাথা ঝাঁকিয়ে ‘আমরা সবাই রাজা’! রুপম ইসলামের গানে শুরু হলো চরম বিতর্ক

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।