লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupam Islam: মাথা ঝাঁকিয়ে ‘আমরা সবাই রাজা’! রুপম ইসলামের গানে শুরু হলো চরম বিতর্ক

Published on:

WhatsApp Group Join Now

Rupam Islam: সংগীতশিল্পী রূপম ইসলামকে (Rupam Islam)- কে নিয়ে নিত্যদিন লেগেই থাকে বিতর্ক। এর মধ্যে দিনকয়েক আগে স্টেজে কনসার্টের পর সেলফি তুলতে আসা ভক্তদের রীতিমতো গালিগালাজ করে সমালোচনার সম্মুখীন হয়েছিলেন রূপম (Rupam Islam)। যদিও সেই সময় তাঁর বরাবর আর মতো ‘ডোন্ট কেয়ার’ মনোভাব বেশ ক্ষেপিয়ে তুলেছিল মানুষকে। তবে এবার এবার ভাইরাল হলো একটি ভিডিয়ো। যেই ভিডিয়োয় রীতিমতো মঞ্চে রক স্টাইলে পরিবেশন করছেন রবীন্দ্রনাথ ঠাকুরের গান ‘আমরা সবাই রাজা’ গানটি। আর তার পরেই শুরু হলো বিতর্ক।

রূপম ইসলামের ‘আমরা সবাই রাজা’ নিয়ে বিতর্ক শুরু!

রীতিমতো মাথা ঝাঁকিয়ে রবীন্দ্র সংগীত ‘আমরা সবাই রাজা’ গেয়ে চারিদিকে আলোচনার ঝড় তুললেন রূপম ইসলাম। শুধুমাত্র ‘আমরা সবাই রাজা’ গাওয়া নয়, গানটির মাঝে আরও একটি রবীন্দ্র সংগীত ঢুকিয়েছেন তিনি। রূপমের গানে খুঁজে পাওয়া যায় ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ গানটিও। নেটিজানেরা বলছেন এই গানটি কেও ব্যবহার করা হয়েছে।

গান শুনে কে, কি বললেন?

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এই ভিডিয়োটি রীতিমতো ভাইরাল। যার কমেন্ট সেকশনে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। রুপম ইসলামের কান্ড দেখে রেগে গিয়েছেন শ্রোতারা। একজন তো কমেন্ট সেকশনে লিখেই দিলেন, ‘যত রকমের পাকামো অন্যের গান নিয়ে কেন? ক্ষমতা থাকলে আপনি নিজে তৈরি করা গান নিয়ে যা ইচ্ছে করুন না।”

WhatsApp Group Join Now

আবার দ্বিতীয়জন লিখলেন, ‘এ বাবা। এ তো অ্যাস্টেরিক্স আর ভাইকিংদের গল্পে গ্রামের গায়ক ক্যাকোফনিক্স একটা সব গানের মিশ্রন শুনিয়েছিল সেরকম লাগছে।’ এরই সঙ্গে তিনি জুড়েছেন কটাক্ষ। বললেন, “তবে কি না আপনি হলেন রূপম ইসলাম। আপনি যা করবেন মেনে নিতেই হবে।” এর সাথে একজন সরাসরি বললেন, ‘গানটি শুনে মনে হল রবীন্দ্র সঙ্গীতের অপমৃত্যু ঘটেছে।’

আরও পড়ুন: Sonakshi Weds Zaheer: সোনাক্ষী-জাহিরের বিয়েতে উপস্থিত ‘ঘটক’ ভাইজান! আর কে কে নিমন্ত্রিত ছিল বিয়েতে?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।