লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonakshi Weds Zaheer: সোনাক্ষী-জাহিরের বিয়েতে উপস্থিত ‘ঘটক’ ভাইজান! আর কে কে নিমন্ত্রিত ছিল বিয়েতে?

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi WedsZaheer: দীর্ঘ ৭ বছরের প্রেম অবশেষে পূর্ণতা পেল। দীর্ঘ ৭ বছর ধরে প্রেমিক জাহির ইকবালের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে নতুন জীবনে প্রবেশ করলেন বলিউড সুন্দরী সোনাক্ষী সিনহা। কোন ধর্ম মতে নয় বরং ২৩শে জুন সকালে আইনি মতেই বিয়েটা সারলেন সোনাক্ষী এবং জাহির। বাকি বলিউড তারকাদের মত ডেস্টিনেশন ওয়েডিং নয় বরং আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সকলকে নিয়ে ঘরোয়া আয়োজনে বিয়েটা সালে সোনাক্ষী।

রিসেপশন পার্টিতে উপস্থিত ছিল বলিউডের সমস্ত তারকারা। রিসেপশন এর অনুষ্ঠানে এক্কেবারে অন্যরকম সাজে ধরা দিয়েছেন সোনাক্ষী। পরনে ছিল লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি গয়না, মাঝখানে সিঁথি করে চওড়া করে সিঁদুর পড়েছিলেন, খোঁপায় বেঁধে ছিলেন ফুলের মালা, হাতে আলতা, কপালে টিপ অপূর্ব সুন্দরী লাগছিল ঐদিন অভিনেত্রীকে।

ঐদিন রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি তথা ঘটক সালমান খান। সালমান খানের ঘটক বলার কারণ ইতিমধ্যে অনেকে জেনে নিয়েছেন। আসলে জাহির ও সোনাক্ষীর আলাপ ভাইজানের হাত ধরেই। একাধিক মৃত্যুর হুমকির উপেক্ষা করেই, এদিন কড়া নিরাপত্তায় নিজেকে মুড়ে চলে আসেন ভাইজান। গায়ে ছিল কালো স্যুট। ভাইজানের সাথে উপস্থিত ছিলেন তার বোন অর্পিতা খান ও তাঁর বড় আয়ুশ শর্মাও।

Sonakshi weds Zaheer
Sonakshi weds Zaheer

অন্যদিকে জাহির এবং অর্পিতা ছিলেন স্কুলে একে অপরের সহপাঠী। অন্যদিকে রিসেপশন পার্টিতে ওই দিন অভিনেত্রী কাজল মুখার্জির নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। অন্যদিকে এভারগ্রীন রেখা অফ হোয়াইট আর সোনালি রঙের কম্বিনেশনের সালোয়ার স্যুট পরে উপস্থিত ছিলেন। হাতে ম্যাচিং বটুয়া। চুল খোঁপা বাঁধা। গলায় কানে ভারি গয়না। আরেক বলিউড সুন্দরী টাবু পিচ রঙের পালাজো স্যুটে এসেছিলেন। বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানুকেও দেখা গেল এদিন। তাঁর গায়ে ছিল সবুজ রঙের স্যুট। এসেছিলেন সঞ্জয় লীলা বনশালি, রবিনা ট্যান্ডন।

WhatsApp Group Join Now
Sonakshi weds Zaheer
Sonakshi weds Zaheer

উপস্থিত ছিলেন হিরা মান্ডি সিরিজের সোনাক্ষীর আরেক সহ অভিনেত্রী অদিতি এবং তার প্রেমিক সিদ্ধার্থ। সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন অদিতি। আর সিদ্ধার্থের সাদা কুর্তার সঙ্গে বেইজ রঙের ওভার কোট। সকলেই ঐদিন অসাধারণ সাজে উপস্থিত ছিল সোনাক্ষীর রিসেপশন পার্টিতে। বিগত কয়েকদিন ধরেই এই বিয়ে নিয়ে নানা রকম চর্চা হচ্ছে। হিন্দু মুসলিমের এই বিয়ে অনেকেই ভালো চোখে দেখেননি। তবে অবশেষে সব বাঁধা বিপত্তি পেরিয়ে সাত বছরের দীর্ঘ ভালোবাসা জয়ী হয়েছে।

আরও পড়ুন: Putiram Sweets: মিষ্টিপ্রেমীদের জন্য দুঃসংবাদ! বন্ধ হচ্ছে দীর্ঘ ৮০ বছরের ঐতিহ্যশালী প্রসিদ্ধ মিষ্টির দোকান পুঁটিরাম

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।