সম্পূর্ণ খালি গলায় গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন রাঙা বউ ওরফে অভিনেত্রী শ্রুতি দাস! ভাইরাল ভিডিও

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বাংলা টেলিভিশন (Bengali Television) জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস (Shruti Das)। তবে তাঁকে বাংলায় সিরিয়াল প্রেমী মানুষ রাঙা বউ হিসাবেই চেনে। হ্যাঁ, ‘রাঙা বউ’ ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনেত্রী বেশ জনপ্রিয়তা পেয়েছেন। দর্শক তাঁর অভিনয়ের বেশ প্রশংসা করেন। তবে শুধু অভিনয় নয়, অভিনেত্রীর গানেও বেশ গলা রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে তারই এক ঝলক দেখতে পাওয়া গেল।

এতদিন নিজের অভিনয় দিয়ে মানুষের মন জয় করে আসা শ্রুতি এবার গান গেয়ে মানুষের মন জয় করলেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল (Instagram) থেকে একটি ভিডিও তিনি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে গান করতে দেখা যাচ্ছে। তাঁর সুরের জাদুতে মজেছে গোটা নেটদুনিয়া। এর আগেও অভিনেত্রীকে গান করতে দেখা গিয়েছে। তবে এই প্রথম তিনি আরব ও হিন্দি মিশ্রিত গান গাইলেন। তাঁর খালি গলায় ‘গুলি মাটা’ (Guli Mata) গান শুনে মুগ্ধ ভক্তরা।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রায়শই সক্রিয় থাকেন। সেখানে থেকেই নানা ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। সম্প্রতি তাঁর এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল (Viral) হচ্ছে। ভক্তরা অভিনেত্রীর নতুন প্রতিভা দেখে বেশ খুশি। এখনো পর্যন্ত প্রায় ১ লক্ষের বেশি মানুষ এই ভিডিও দেখেছে। যেখানে অনেকেই নানা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘সত্যি তোমার মধ্যে প্রতিভা আছে’। আবার অন্য আরেক নেটিজেন লিকেছেন, ‘এই ট্যালেন্ট টাও বর মশাই আগে জানলে গান গাওয়াতে পারতো’।

আসলে সম্প্রতিই অভিনেত্রী বিয়ে করেছেন পরিচালক স্বর্নেন্দু সমাদ্দারকে। যদিও অনেক আগে থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। অভিনেত্রী ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে কাজ করার সময় থেকে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে গত ৯ই জুলাই তাঁদের চার হাত এক হয়। বর্তমানে অভিনেত্রী জি বাংলার ‘রাঙা বউ’ ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানা ধরণের লেখা লিখি থেকে শুরু করে নানা ভিডিও শেয়ার করেন। ভক্তরা যা বেশ পছন্দ করে। এবারও তাঁর প্রতিভা ভক্তদের মন জয় করলো।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment