লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shruti-Swarnendu Jamai Shasthi: শ্বশুরবাড়িতে প্রথম জামাইষষ্ঠী! পাতে শ্রুতির মা কী খাবার দিলেন?

Published on:

WhatsApp Group Join Now

Shruti-Swarnendu Jamai Shasthi: দীর্ঘ তিন বছরের প্রেম তা পরিণতি পায় গত জুলাই মাসে। তবে ধুমধাম করে নয়, খুব চুপিসারে নিজেদের মধ্যেই আইনি বিয়ে সেরে ফেলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। এখন শ্রুতি হয়েছেন মিসেস সমাদ্দার। বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী সেখানেও থাকলেও ভালোবাসায় মাখামাখির ছোঁয়া। গত জুলাই মাসে কাউকে কিছু না জানিয়ে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু।

তার বন্ধুরা যথেষ্ট মনঃক্ষুণ হয়েছিলেন। তাদের অভিযোগ ছিল বিয়েতে নাকি তাদের ডাকাই হয়নি। যদিও স্মৃতি জানিয়ে দিয়েছেন ২০২৫ সালে তিনি ঘটা করে বিয়ে করবেন। সেখানে বন্ধু-বান্ধব থেকে পরিচিত সবাইকে ডাকবেন। তবে আপাতত স্বামী-স্ত্রীর শ্রুতি স্বর্ণেন্দু। তাই তাদের বিয়ের প্রথম বছর জামাইষষ্ঠী পালিত হল। শ্রুতির মা নানান রকম রান্না করে জামাইয়ের সামনে রেখে দিলেন। পাখার বাতাস দিলেন এছাড়া নানান রকম ফলও খেতে দিলেন। জামাইষষ্ঠীর সেইসব ছবি শেয়ার করে ফেললেন অভিনেত্রী। মুখে হাসি দেখা গেল মা এবং বরের।

জামাই ষষ্ঠী:আইনি বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী ক্যাপশন লিখে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রুতি। ছবিতে রয়েছে শুধুই একরাশ মুগ্ধতা। প্রতি পড়েছিলেন লাল পাড়ের সাদা শাড়ি বরাবর রুপোর গয়নার প্রতি ভালবাসা তার। এখানেও তাকে রুপোর গয়নায় সাজতে দেখা গিয়েছে। কপালে লাল টিপ সিঁথিতে সিঁদূর। একেবারে পুরোদস্তুর বাঙালি গিন্নি। স্বর্ণেন্দু পড়েছিলেন সাদা রঙের একটি পাঞ্জাবী। জামাইষষ্ঠীতে খাওয়া-দাওয়ার মধ্যে প্রথমেই ছিল মটন বিরিয়ানি, তার সঙ্গে সালাদ এবং কোল্ড ড্রিঙ্ক। ছিমছাম খাওয়া দাওয়ার মধ্যেই রয়েছে অভিনবত্ব । জামাইয়ের জন্য এসব রান্না নিজের হাতে করেছেন শ্রুতির মা।

প্রেম:

বর্ধমানের মেয়ে শ্রুতি। ছোটবেলা থেকেই নাটক থিয়েটারের সঙ্গে তার যোগাযোগ। সেখান থেকে সিরিয়ালে আসা। ধারাবাহিক ত্রিনয়নী দিয়ে তার কাজের শুরু। তারপর তিনটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে এখন বড় পর্দায়। অন্যদিকে সিরিয়াল থেকেই প্রেমের প্রস্তাব পেয়েছিলেন স্বর্ণেন্দুর কাছ থেকে। তারপর এখন দুজনে দুজনের হাত ধরেছেন

আইনি বিয়ে:

২০২৩ সালের ১০ জুলাই পাকাপাকিভাবে হাত ধরেছেন তারা। সিঁদুর দান থেকে আংটি বদল কেক কাটা সবকিছুই করেছেন। শ্রুতির থেকে বয়সে ১৪ বছরের বড় স্বর্ণেন্দু। আর এই বয়স নিয়ে অনেকেই কটাক্ষ করেছেন অভিনেত্রীকে। যদিও সেসবের কোন জবাব দেননি শ্রুতি। বরং, দুজনে মিলে একসঙ্গে সাজিয়ে তুলেছেন সংসার। কিনে ফেলেছেন ফ্ল্যাট, আবার বিয়ের পরে হানিমুনেও ঘোরা হয়ে গিয়েছে। সম্প্রতি মেঘালয় এবং চেরাপুঞ্জিতে বেড়াতে গিয়েছিলেন এই জুটি। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি আমার বসে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শ্রুতিকে। অন্যদিকে স্বর্ণেন্দু ব্যস্ত তার নতুন প্রজেক্ট নিয়ে। তার মাঝেই জামাইষষ্ঠীর নিয়ম-কানুনে সঙ্গী হলেন এই তারকা দম্পতি।

আরও পড়ুন: Sourav-Darshana Jamai Sasthi: ইলিশ-চিংড়ি থেকে মাটন, কাঁসার থালায় সাজানো, সৌরভকে জামাইআদরে ভরাল দর্শনার পরিবার

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।