লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachana Banerjee: রচনার প্রশংসায় জামাই ষষ্ঠীতে হিট হুগলির মিষ্টি দই!

Published on:

WhatsApp Group Join Now

Rachana Banerjee: গরমে বেশি বেশি করে দই খাবেন, ভোটের প্রচারে বেরিয়ে এই নির্দেশ দিয়েছিলেন বাংলার দিদি নাম্বার ওয়ান। এই দই খেতে বলায় তাকে নানান রকম ভাবে ট্রোল্ড হতে হয়। যদিও চার তারিখ সবাইকে জবাব দেবেন বলে জানিয়ে দিয়েছিলেন রচনা।

রচনার বচন:

জবাব দিয়েছেন হুগলি লোকসভা কেন্দ্র থেকে সংসদ হয়েছেন তিনি তাও আবার মানুষের ভোটে। বলা বাহুল্য রচনার (Rachana Banerjee) সেই বক্তব্যের পরেই দই কেনার হিড়িক পড়ে গিয়েছে। জামাই ষষ্ঠী উপলক্ষে বিভিন্ন দোকানে দোকানে শুধুই দই আর দই। দই কিনতে ভিড় করেছেন বহু মানুষ। হুগলি লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটের ভোটে দাঁড়িয়ে ছিলেন রচনা। প্রচন্ড গরমে প্রচার করেছেন তিনি বলেছেন তার এনার্জির পিছনে রয়েছে দই।

টক মিষ্টি নানান রকম দই খেয়েছেন হুগলি থেকে আর তারপরেই দইয়ের প্রেমে পড়ে গিয়েছেন অভিনেত্রী। হুগলির দই এত ভালো কারণ গরু ভালো ঘাস খায়। তাই গরু পুষ্টি পায়, সেখান থেকে ভালো দুধ হয়। আর দুধ থেকে দই। দইয়ের জীবনচক্র এইভাবে বর্ণনা করে কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কিন্তু তারপরেও বারবার দই খাওয়ার নির্দেশ দিয়েছেন রচনা। তার সেই নির্দেশ মাথা পেতে মেনে নিয়েছেন শ্বশুর জামাইরা।

দই কেনার ভিড়:

তাইতো মিষ্টির দোকানে শুধুই দই কেনার জন্য ব্যস্ততা। তাও আবার যেমন তেমন দই নয় হুগলির দই হতে হবে। হুগলির দই এবার রীতিমত ফেমাস হয়ে গিয়েছে রচনার দৌলতে। জামাইষষ্ঠী মানে জামাইএর আদর যত্ন। আর সেই আদর যত্নের এক অন্যতম অঙ্গ এই দই। শ্বশুর বাড়িতে যাওয়ার সময় মিষ্টির হারি এবং এক হাড়ি দই নিয়ে উপস্থিত হন জামাই। এখন আবার যেমন তেমন দই হলে চলবে না। হতে হবে হুগলির দই

হুগলির দই:

হুগলির মিষ্টান্ন ব্যবসায়ীরা বলছেন অন্যান্য বারের তুলনায় এবারে আমাদের দই বিক্রি হচ্ছে প্রচুর। কয়েক ঘণ্টার মধ্যে ফিনিশ হয়ে যাচ্ছে দই। সাধারণ মানুষেরা দই কিনতে ভিড় জমাচ্ছেন। শুধুমাত্র টক কিংবা মিষ্টি দই নয় নানান রকম ফ্লেভারের দই হিট। জামাই ষষ্ঠী উপলক্ষে বাড়তি বেচাকেনা হচ্ছে। আসলে হুগলির দইয়ের প্রশংসা করেছিলেন রচনা সেটাই আশীর্বাদ হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Shruti-Swarnendu Jamai Shasthi: শ্বশুরবাড়িতে প্রথম জামাইষষ্ঠী! পাতে শ্রুতির মা কী খাবার দিলেন?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।