লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kar Kache Koi Moner Kotha: ‘প্রতিদিন শিমুল হয়ে ওঠাটা মিস করব’, এক বছর হতে না হতেই বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক

Published on:

WhatsApp Group Join Now

Kar Kache Koi Moner Kotha: যেকোনো ধারাবাহিকের টিকে থাকা নির্ভর করে তার টিআরপি রেটিং এর উপরে। যদি ধারাবাহিকের টিআরপি রেটিং দিন দিন কমতে থাকে তাহলে সেই ধারাবাহিক (Kar Kache Koi Moner Kotha) বন্ধ করে দেওয়া হয় চ্যানেলের পক্ষ থেকে। এবারে সেই ঘটনাই ঘটতে চলেছে ‘কার কাছে কেউ মনের কথা’ ধারাবাহিকের সঙ্গে। এক বছর পূর্ণ হওয়ার আগেই টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিতে চলেছে এই ধারাবাহিক।

সময় পরিবর্তন করেও কোনভাবেই অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সঙ্গে টিআরপি রেটিং এর লড়াইয়ে জিততে পারছে না শিমুল, তাই বিদায় নিতে হচ্ছে ধারাবাহিককে। অনেককেই এই খবরটা ভীষণ অবাক করেছে। তবে গত মঙ্গলবারই ছিল এই ধারাবাহিকের শেষ শুটিং। ধারাবাহিককে কতটা মিস করবেন গল্পের নায়িকা? প্রতিদিন শুটিংয়ে যাওয়া কতটা মনে পড়বে অভিনেত্রী মানালির?সে কথাই সাক্ষাৎকারে জানালেন তিনি।

মানালি জানালেন, ‘খুব সুন্দর, স্মরণীয় একটা সফর। প্রত্যেক প্রোজেক্টে কিছু না কিছু স্পেশ্যাল একটা কিছু থেকে যায়। শিমুল চরিত্রটা আমার কাছে খুব স্পেশ্যাল। কালকে শেষদিনের শ্যুটিংয় খুব মন খারাপ হয়ে গিয়েছিল। এতদিনে সবাই পরিবারের মতো হয়ে গেছে, তাই সকলকে মিস করবো। দর্শক শিমুলকে ভালোবেসেছে এটাই অনেক। সিরিয়ালটা শেষ হলেও আশা করছি দর্শক শুধু শিমুল নয়, কার কাছে কই মনের কথার চরিত্রগুলোকে মনে রাখবে’।

প্রথম দিকে এই ধারাবাহিকের গল্প দর্শকের পছন্দ হয়নি। কারণ প্রথম দিকে শিমুল এবং পরাগের সম্পর্ক অন্যরকম ভাবে তুলে ধরা হয়েছিল। তাদের মধ্যে ভুল বোঝাবুঝি,অশান্তি, শিমুলের প্রতি পরাগের সন্দেহ, রাগ সবকিছুই তাদের সম্পর্কে তিক্ততা তৈরি করেছিল। তবে সময়ের সাথে সাথে পরাগের চরিত্র পরিবর্তন করা হয়। শিমুলের প্রতিটা তার ধীরে ধীরে ভালোবাসা, বিশ্বাস জন্মায়।

WhatsApp Group Join Now

সে শিমুলকে সব কাজে সাপোর্ট করতে থাকে। শেষের দিকে ধারাবাহিক দর্শকের মনে জায়গা তৈরি করে নিয়েছিল। আপতত কী ছোট পর্দা থেকে দিন কয়েকের বিরতি নেবেন মানালি? অভিনেত্রীর কথায়, ‘কোনও প্ল্যানিং নেই। আমি সময়ের সঙ্গে ভেসে যেতে ভালোবাসি। আর নতুন কিছু করলে তো মিডিয়ার কাছেই আগে খবর যাবে (হাসি)। এখন পুরো মনোযোগ জামাইষষ্ঠীতে’।

আরও পড়ুন: Rachana Banerjee: রচনার প্রশংসায় জামাই ষষ্ঠীতে হিট হুগলির মিষ্টি দই!

এই ধারাবাহিকের মুখ্য জরিতে দেখা গিয়েছে অভিনেত্রী মানালি দে অভিনেতা দ্রন মুখার্জি কে। এছাড়াও এই ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে স্নেহা চ্যাটার্জী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, শ্রীতমা মিত্র, রীতা দত্ত চক্রবর্তী সহ আরও অনেক অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকটিতে শুধু শিমুল পরাগ নয় বাকি আরো চারজন নারীর জীবনের বিভিন্ন গল্প তুলে ধরা হয়েছিল। যা দর্শকের বেশ পছন্দ হয়েছিল।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।