লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shubho Bibaho Serial: একাধিক প্রেমে ক্ষতি নেই, তাহলে দ্বিতীয় বিয়েতে সমস্যা কোথায়? সমাজকে প্রশ্ন ‘শুভ বিবাহ’র নায়ক হানি বাফনার

Published on:

WhatsApp Group Join Now

Shubho Bibaho Serial: ধারাবাহিক মানেই যে সবসময় জটিল কূটকাচালি, সমাজের উপর বাজে প্রভাব পড়া সব সময় তা কিন্তু নয়। এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলো সমাজের বিভিন্ন না বলা গল্প তুলে ধরে। সমাজের মানুষের কাছে পৌঁছে দেয় বিভিন্ন বার্তা। সম্প্রতি সেরকমই একটি ধারাবাহিক নিয়ে স্টার জলসার পর্দায় হাজির হচ্ছে সোনামণি এবং হানি।

খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘শুভ বিবাহ'(Shubho Bibaho Serial)। এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী সোনামনি সাহা ও অভিনেতা হানি বাফনা। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো ও সম্প্রচারের ডেট সহ টাইমস্লট প্রকাশ্যে এসেছে। আগামী ১৭ই জুন থেকে রোজ রাত ৯টায় দেখা যাবে ‘শুভ বিবাহ’।

ধারাবাহিকের ট্রেলার দেখেই দর্শক বুঝতে পেরেছেন এই ধারাবাহিকে দেখানো হবে এক নারীর বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয়বার বিয়ে করার গল্প। সেই প্রসঙ্গেই ধারাবাহিক শুরুর আগে এক সংবাদমাধ্যমে ধারাবাহিক সম্পর্কে বিভিন্ন তথ্য সাক্ষাৎকারে শেয়ার করলেন গল্পের নায়ক। ‘শুভ বিবাহ’ গল্পে হানি বাফনার চরিতের নাম ‘তেজ’। নিজের চরিত্রটি সম্পর্কে হানি বলেছেন ‘তেজ যেমন সত্যিবাদী, তেমনই স্পষ্টবাদীও, পারিবারিক ব্যবসা সামলে সে। তবে কিছু একটা যন্ত্রণা আছে যেটা লুকিয়ে নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রাখে। এরপর জানতে হলে চোখ রাখতে হবে পর্দায়’।

এরপর অভিনেতাকে সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয় বাস্তবে যদি কখনো কোন ডিভোর্সী মেয়ের সঙ্গে বিয়ের কথা হয় তাহলে কি তিনি বিয়ে করবেন? উত্তরে স্পষ্ট জবাব, ‘নয় কেন!’ যদি প্রেম হয় তাহলে তো কোনো চিন্তাই নেই, আর যদি সম্মন্ধ করে হয় তাহলে জানতে চাইবেন আগের বিয়ের ভাঙার কারণ। তবে এর জন্য দূরে ঠেলে দেবেন না। একইসাথে অভিনেতার সংযোজন, ‘এখনকার দিনে একবার প্রেম হয়?

আরও পড়ুন: Weather Update: জামাইষষ্ঠীতেও প্রচণ্ড গরম, আজ দক্ষিণবঙ্গের ৯ জেলায় বৃষ্টির সম্ভাবনা! বর্ষা কবে আসবে? জানাচ্ছে আবহাওয়া দফতর

একাধিকবার প্রেমে পড়ছেন বেশিভাগই ,তাতে তো দোষ নেই। তাহলে দ্বিতীয় বিয়েতেই আপত্তি কিসের?’ এই প্রথমবার টেলিভিশনের পর্দায় সোনামণি এবং হানিকে জুটি বাঁধে দেখা যাবে। কেমন হবে তাদের জুটির কেমিস্ট্রি জানতে হলে চোখ রাখতে হবে নতুন ধারাবাহিককে আগামী ১৭ই জুন থেকে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।