লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sohini Sarkar: আদৌও কি বিয়েটা হবে? সময় যত এগিয়ে আসছে সোহিনী শোভনের বিয়ে নিয়ে ততই বাড়ছে ধোঁয়াশা

Published on:

WhatsApp Group Join Now

Sohini Sarkar: বর্তমানে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনদের মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে। চর্চিত টলি জুটি সোহিনী শোভন কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছিল চলতি মাসেই শহরের বুকে বসতে চলেছে তাদের বিয়ের আসর, তবে এই ব্যাপারে নিয়ে কোনো কথা বলতেই নারাজ সোহিনী শোভন।

আসলে টলিউডের এই নতুন জুটি নিজেদের বিয়েটা আপাতত সকলের থেকে আড়াল করতে চাইছেন। তাই সেই বিষয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। কিন্তু মিডিয়ার লোকজন ঠিকই হাজির হয়েছে দুজনের পাড়ায়। গুঞ্জনে শোনা গিয়েছে আগামী ১৮ই জুলাই একে অপরের গলায় মালা দেবেন সোহিনী শোভন। তার আগে নাকি আইনি বিয়েও সারবেন দুজনে।ইতিমধ্যেই নাকি রূপটান শিল্পী, শপিং থেকে ফটোগ্রাফার, প্রাথমিক পর্যায়ে সবই নাকি চূড়ান্ত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোহিনী (Sohini Sarkar) জানিয়েছেন, “বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।” বিয়ের কথা সরাসরি প্রকাশ্যে আনতে না চাইলেও, একেবারে যে এড়িয়ে যাচ্ছেন তা কিন্তু নয়। বেশ কয়েক মাস আগে শোভন তাঁর সোশাল মিডিয়ায় সোহিনীর সাথে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল সোহিনীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোভন। আর সেই ছবি পোস্ট করে, শোভন লিখলেন, ”শেষ সবকিছু তোমার জন্য তোলা রইল…”। তখন থেকেই এই দুজনকে নিয়ে নানা রটনা। নানা গুঞ্জন।

সোহিনী এবং শোভনের নিজেদের সম্পর্ক নিয়ে কিন্তু দীর্ঘ অনেক মাস অনেক সাসপেন্স রেখেছিলেন। তবে শেষ অবধি সাসপেন্স ধরে রাখা যায়নি। বেশ কয়েকবছর আগে যখন গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন, তারপর অভিনেত্রী স্বস্তিকার সাথেও বেশ কয়েকমাস চুটিয়ে প্রেম করছেন। তবে কোনো প্রেম টেকেনি। অভিনেত্রী সোহিনীও দীর্ঘ বেশ কয়েক বছর অভিনেতা রণজয় বিষ্ণুর সাথে প্রেম করেছেন।

আরও পড়ুন: Weather Forecast: কয়েক ঘণ্টার মধ্যেই বজ্রবিদ্যুৎসহ ভারী বৃষ্টি শুরু হবে গোটা দক্ষিণবঙ্গ জুড়ে, সতর্কতা জারি করা হলো এই পাঁচ জেলায়

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।