লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonamoni Saha: টেকেনি প্রথম বিয়ে! দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সোনামনি সাহা! পাত্র জনপ্রিয় টলি নায়ক

Published on:

WhatsApp Group Join Now

Sonamoni Saha: বাংলা টেলিভিশনে মোহর (Mohor) ধারাবাহিক থেকে তার জয়যাত্রার সূচনা হয়। দর্শকদের কাছে এখনো সোনামণি (Sonamoni saha) মোহর হিসেবেই পরিচিত। যদিও মোহরের আগে দেবী চৌধুরানী ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল। তারপর কপালকুণ্ডলা, এক্কাদোক্কা ধারাবাহিকে অভিনয় করলেও মোহর ম্যাজিক আজও অমলিন। তবে বেশ কয়েকদিন হয়ে গেল ছোট পর্দা থেকে খানিকটা দূরত্ব বজায় রেখেছেন তিনি। সিরিয়ালে না থাকলেও সর্বদা চর্চায় থাকেন তিনি। ব্যক্তিগত জীবনে অনেক কম বয়সে বিয়ে হয়ে যায় মোহরের।

WhatsApp Group Join Now

Sonamoni Saha Came Back To TV :

যদিও সেই বিয়েতে নানান সমস্যা থাকায় বেরিয়ে আসেন সম্পর্ক থেকে। এরপর মোহর ধারাবাহিকের তার নায়ক প্রতীক সেনের (Pratik sen) সঙ্গে সম্পর্কের কানাঘুষ শোনা যায়। তাদের জুটিকে আবার একসাথে দেখার অভিপ্রায় রয়েছে দর্শকের। তারা দুজনেই পর্দায় ফিরছেন তবে ভিন্ন ধারাবাহিকে। স্টার জলসার আসন্ন ধারাবাহিকে অভিনেতা হানি বাফনার (Hani Bafna) বিপরীতে দেখা যাবে তাকে।

অবাঙালি এই নায়ক ইতিমধ্যেই বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। এবার তার সাথেই শুভ বিবাহ সম্পন্ন হবে সোনামনির। কারণ ধারাবাহিকের নাম শুভ বিবাহ (Suvo bibaha)। অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট পর্দায় আনছে এই নতুন জুটিকে। এর আগে কখনো একসাথে কাজ করার সৌভাগ্য হয়নি তাদের। নাম শুনেই বোঝা যাচ্ছে এই ধারাবাহিকে দুজনের মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি হবে। কিন্তু বাস্তব জীবনে বিয়ের কথা কি ভাবছেন তারা।

আরও পড়ুন: Soumitrisha Kundu: আদৃত কৌশাম্বির বিয়ে নিয়ে এবারে সরাসরি সাক্ষাৎকারে মুখ খুললেন সৌমিতৃষা, কি বললেন অভিনেত্রী?

হানি অবশ্য জানিয়েছেন বিয়ে থেকে তিনি অনেক দূরে। তবে ২০১৫ সালে মাত্র আঠারো বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন সোনামণি। তিন বছরের মাথায় ভেঙে যায় সম্পর্ক। সিরিয়ালের নাম যেহেতু বিবাহ তাই তার বিয়ে নিয়েও রয়েছে বিস্তর আলোচনা। সোনামণি জানিয়েছেন এখন বিয়ে নয় তিনি ক্যারিয়ারে মনোননিবেশ করতে চান। এমনকি সম্পর্কের ব্যাপারেও কোনো সীলমোহর দেননি অভিনেত্রী। তবে বাস্তবে, নয় সেলুলয়েডের পর্দায় বিয়ে সারবেন সোনামণি ও হানি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।