লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav-Darshana: বিয়ের ৬ মাসের মাথাতেই দিলেন সুখবর, সৌরভ দর্শনার সংসারে এলো নতুন অতিথি

Published on:

WhatsApp Group Join Now

Sourav-Darshana: বর্তমানে টলিউডের নবদম্পতিদের মধ্যে অন্যতম হলেন সৌরভদর্শনা (Sourav-Darshana)। মাত্র ছয় মাস হয়েছে সাত পাকে বাঁধা পড়েছেন তারা। ডিসেম্বরেই নতুন সংসার শুরু করেছেন দুজন। তারা যে বিয়ের আগে বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে ছিলেন সেই কথা ঘুণাক্ষরেও কাউকে জানতে দেয়নি। বিয়ের কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়াতে সকলে তাদের সম্পর্কের কথা জানতে পারেন।

WhatsApp Group Join Now

এবারে বিয়ের ৬ মাস পেরোতে না পেরোতেই সোশ্যাল মিডিয়াতে দিলেন দারুন সুখবর। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে একের পর এক ছবি, ভিডিও পোস্ট করেন দুজনে। বিয়ের আগে এক সাক্ষাৎকারে দর্শনা জানিয়েছিলেন লিভ ইন সম্পর্কে থাকতে চান না তিনি, একেবারে বিয়েই সেরে নিয়ে চান। তাই এত তাড়াতাড়ি যে দুজনে বিয়ে করে নেবেন এই কথা কেউ ভাবতেই পারেননি।

Sourav-Darshana
Sourav-Darshana

বিয়ের ৬ মাস পরেই পেলেই দারুণ উপহার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে আসা বিয়ের উপহার। বিশ্ব বাংলা লেখা একটি কাগজের ব্যাগের ছবি শেয়ার করলেন রাজ। ব্যাগের গায়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামও লেখা রয়েছে। আর এই ব্যাগের পাশেই রেখা রঙিন কাগজে মোড়া একটি উপহার। সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘ধন্যবাদ দিদি’। বাঙালি রীতি মেনেই ধুমধাম আয়োজনে বিয়ে হয়েছিল সৌরভ আর দর্শনা। তপসিয়ার অর্কিড ব্যাঙ্কোয়েট অ্যান্ড গার্ডেনে বসেছিল বিয়ের আসর। টলিউডের সব তারকারাই উপস্থিত ছিলেন বিয়েতে।

আরও পড়ুন: Summer Vacation: ভ্যাপসা গরমে নাজেহাল শহরবাসী, স্কুল খোলার আগেই ফের নতুন ছুটির ঘোষণা

‘গোলেমালে গোল’-এর সেটে সেই বন্ধুত্বে নতুন রং লাগে। বিয়ের আগে যখন দুজনের সম্পর্ক নিয়ে জানাজানি হয় তখন অনেকেই সৌরভের চরিত্র নিয়ে নানান কথা বলেন, ট্রোল করেন অনেকেই। এমনকী নেটিজেনদের কেউ কেউ দর্শনাকে পরামর্শ দিয়েছিলেন তিনি যেন সৌরভকে বিয়ে না করেন। তবে অভিনেত্রীর ভরসা ছিল নিজের ভালোবাসার উপরে। বিয়ের পর দুজনে আলাদা করে সংসার পেতেছেন। এখন চুটিয়ে সংসার করছেন তারা। আপাতত বুমেরাং ছবির প্রচারে ব্যস্ত সৌরভ, ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রিমিয়ারে, দুই পরিবার একসঙ্গে গিয়েছিল ছবি দেখতে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।