লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দাদাগিরির মঞ্চে নাটু নাটু গানে নাচ করলেন দাদা! সৌরভের নাচের ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

Published on:

দাদাগিরির দৌলতে দাদার এক বিরল দৃশ্যের সাক্ষী থাকলাম আমরা। সকলেই তার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়েছো দাদাগিরির মঞ্চকে। গত ৬ই অক্টোবর দাদাগিরি সিজন ১০ শুরু হয়ে গিয়েছে মহা ধুমধামে। সকলেই মুখিয়ে থাকেন এই রিয়ালিটি শোয়ের জন্য কারণ বাঙালির সবথেকে কাছের মানুষ সৌরভ গাঙ্গুলীকে দেখবার জন্য এবং তার অসামান্য পরিবেশনা উপস্থাপনার ভঙ্গিমাকে উপভোগ করার জন্য প্রত্যেকে অপেক্ষা করে থাকেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এতদিন আমরা মহারাজকে বাইশ গজ কাঁপাতে দেখেছি এবার দাদাগিরির মঞ্চ কাঁপাতে দেখলাম। সমস্তটাই টিআরপি বাড়ানোর উদ্দেশ্যে তাঁর এহেন কান্ড কারবার বলে মনে করছেন সকলে। জনপ্রিয় গান নাটু নাটুতে কোমর দোলাতে দেখা গেল খোদ মহারাজ সৌরভ গাঙ্গুলীকে। যথেষ্ট খোশ মেজাজেই ছিলেন তিনি। এই গানটি এস এস রাজা মৌলি পরিচালিত আর আর আর সিনেমার গান।

আরও পড়ুন: স্বামীকে শাস্তি দিতে এবার নারী শিক্ষা কমিশনের কাছে গেল শিমুল! ফাঁস তুলকালাম পর্ব

আট থেকে আশি সকলেই এই গানে কোমর দুলিয়েছেন এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আমরা দেখেছি। এবার নতুন করে নাম নথিভুক্ত হলো খোদ ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বাংলার গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আর আর আর সিনেমাটির এই গানটি অস্কার সহ বহু নামিদামি সম্মানে স্বীকৃতি পেয়েছে।

Sourav Ganguly
Sourav Ganguly

এবার সেই গানে কোমর দুলিয়ে একপ্রকার ভাইরাল হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নিমেষে ভাইরাল হয়েছে এই ভিডিও কারণ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিত্বের আরো একটি দিক আমাদের সামনে এদিন প্রকাশ পেল। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই একটা ব্র্যান্ড তাই তার ভাইরাল হওয়া শুধু মাত্র কয়েক মুহূর্তের অপেক্ষা আবারো সেই কথাটিই প্রমাণিত হলো।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।