লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav Ganguly: সপরিবারে নিউ ইয়র্কে টিম ইন্ডিয়াকে সাপোর্ট করতে হাজির সৌরভ গাঙ্গুলী, পোস্ট করলেন এক গুচ্ছ ছবি

Published on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার মাঝেই ছুটির মেজাজে ধরা দিলেন প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী অর্থাৎ আমাদের কলকাতার মহারাজ। শনিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সৌরভ গাঙ্গুলী। আর সেইসব ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। ছবিতে এই সৌরভের পরনে রয়েছে চেকড শার্ট, চোখে কালো সানগ্লাস, মাথায় টুপি।

WhatsApp Group Join Now

একটি ছবিতে মেয়ে সানা গাঙ্গুলীকে নিয়ে সেলফি তুলছেন তিনি এবং অন্য আরেকটি ছবিতে স্ত্রী ডোনা গাঙ্গুলী কে জড়িয়ে রোমান্টিক পোজ দিয়েছেন। বর্তমানে নিউ ইয়র্কেই রয়েছেন সৌরভ। ওয়েস্ট ইন্ডিজের পাশাপাশি এই বছর নিউ ইয়র্ক সিটিতেও আয়োজিত হয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচ। দেশের খেলা দেখতেই কি তবে শহরে পা দিয়েছেন মহারাজ?

হোয়াটসঅ্যাপ চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন দাদা। যেখানে তিনি জানিয়েছেন, তাঁর পছন্দের শহর লন্ডন হলেও, দ্বিতীয় স্থানে আছে নিউ ইয়র্ক। সেখানকার বেশ কিছু ছবি দিয়ে ২১ সেকেন্ডের একটি ভিডিও বানিয়েছেন। আগামীকাল ভারত পাকিস্তানের টানটান উত্তেজনা খেলা, ঐদিনের খেলায় নিজের দেশ কেই এগিয়ে রাখছেন তিনি।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। তাতে ডোনার চরিত্রে সানা দেখতে চান তৃপ্তি দিমরিকে। অর্থাৎ অ্যানিমেলের ভাবি ২-কে পছন্দ হয়েছে সানার। আর মেয়ের সঙ্গে একমত সৌরভ গাঙ্গুলী নিজেও।

আরও পড়ুন: Jagaddhatri: স্বয়ম্ভু আর উৎসবকে পাশাপাশি বসিয়ে ষষ্ঠী দিল শাশুড়ি মা! ‘জগদ্ধাত্রী’তে জমজমাট জামাইষষ্ঠী!

মহারাজের চরিত্রে থাকবেন আয়ুষ্মান খুরানা। চলতি বছরেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আপাতত বিশ্বকাপ নিয়ে চিন্তিত রয়েছেন সৌরভ, যদিও ক্যাপ্টেন রোহিতের উপর তার ভরসা রয়েছে। এবারে বাকিটা সকলের পারফরমেন্স বলবে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।