লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

South Eastern Railway: সপ্তাহের শেষে শনি, রবি বাতিল করা হল একাধিক লোকাল ট্রেন, ভোগান্তিতে নিত্য যাত্রীরা

Published on:

WhatsApp Group Join Now

South Eastern Railway: কিছুদিন ধরে আন্দুলের কাজের জন্য বাতিল হচ্ছে একাধিক দক্ষিণ পূর্ব রেল। আজ শনিবারও ওই লাইনের বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। আন্দুল শাখার মোট ৬৬ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে আজ। যার ফলে চূড়ান্ত ভোগান্তি পোহাতে হচ্ছে নিত্য যাত্রীদের। যাত্রীদের অভিযোগ এখনো পর্যন্ত খড়গপুর থেকে হাওড়ামুখী কোন ট্রেন ছাড়া হয়নি।

সকাল সাতটা নাগাদ ওই স্টেশনে ট্রেন বাতিলের ঘোষণা করা হয়। আর তাতেই ক্ষেপে উঠেছে যাত্রীরা। এদিকে, আদ্রা ডিভিশনেও ফের বাতিল ট্রেন। রবিবার তুপকাডি-রাজবেড়া শাখায় সাবওয়ের কাজ হবে। তার জন্য ওইদিন সকাল ৯টা ১৫ থেকে বিকেল ৬টা ১৫ পর্যন্ত পাওয়ার ব্লক নেওয়া হয়েছে (South Eastern Railway)।

চলুন তাহলে জেনে নেওয়া যাক কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে ওই শাখায়-

১৮০১৯/১৮০২০ ঝাড়গ্রাম- ধানবাদ মেমু এক্সপ্রেস, ১৩৫০৩/১৩৫০৪ বর্ধমান-হাটিয়া এক্সপ্রেস, ১৩৩১৯/১৩৩২০ দুমকা-রাঁচি এক্সপ্রেস ও ০৮৬৯৫/০৮৬৯৬ বোকারো- রাঁচি মেমু এক্সপ্রেস ট্রেন ৭ জুলাই বাতিল করা হয়েছে। ১৮০১৩/১৮০১৪ হাওড়া-বোকারো এক্সপ্রেস ট্রেনটি ওইদিন আদ্রা পর্যন্ত চলাচল করবে। ১৩৩৫১ ধানবাদ-আলাপুজা এক্সপ্রেস, ০২৮৩১ ধানবাদ-ভুবনেশ্বর স্পেশাল ট্রেনগুলো ওইদিন ঘুরপথে চলবে। ১২৮১১ আনন্দবিহার-হাটিয়া ঝাড়খণ্ড স্বর্ণজয়ন্তী এক্সপ্রেস ও ১২৮০১/১২৮০২ পুরী-নিউ দিল্লি পুরুষোত্তম এক্সপ্রেস ট্রেন ৬ জুলাই ঘুরপথে চলবে।

রেল কর্তৃপক্ষ এর তরফ থেকে জানানো হয়েছে যে যাত্রী সুবিধার্থে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে রেলের পক্ষ থেকে। যাত্রীদের সুরক্ষা ও স্টেশনগুলোকে নতুন করে সাজিয়ে তুলতে জোরকদমে কাজ চলছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Weather Forecast: সৃষ্টি হল নতুন ঘূর্ণবাতের, বৃষ্টিতে ভাসবে গোটা দক্ষিণবঙ্গ

 

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।